Friday, September 30, 2022
Homeবিভাগীয় খবরলালবাগে সর্বস্তরের জনগনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করলেন- ডিসি লালবাগ

লালবাগে সর্বস্তরের জনগনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করলেন- ডিসি লালবাগ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

রাজধানীর লালবাগ ও চকবাজার থানা এলাকার সর্বস্তরের জনগনের সহিত শুভেচ্ছা ও মতবিনিময় করলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর লালবাগ বিভাগে সদ্য যোগদানকৃত উপ-পুলিশ কমিশনার মোঃ জাফর হোসেন।
গতকাল বুধবার (৩১ আগস্ট ২০২২) বিকাল ৩টায় লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ জাফর হোসেনের সভাপতিত্বে বেগম বদরুন্নেসা মহিলা কলেজের অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।মতবিনময়কালে লালবাগ বিভাগকে আধুনিক, পেশাদার ও জনবান্ধব পুলিশের মডেল হওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন উপ-পুলিশ কমিশনার মোঃ জাফর হোসেন। পুলিশী সেবা আরো ভালোভাবে জনগণের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে উপস্থিত ব্যক্তিবর্গের বিভিন্ন অভিব্যক্তি শুনেন ও বিভিন্ন তথ্য দিয়ে জনগণকে পুলিশের পাশে থাকার আহবান জানান তিনি।

উক্ত অনুষ্ঠানে বিএমএ সভাপতি ও সাবেক সংসদ সদস্য জনাব ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ হুমায়ূন কবির, ইডেন কলেজের অধ্যক্ষ জনাব প্রফেসর সুপ্রিয়া ভট্টাচার্য, বদরুন্নেসা কলেজের অধ্যক্ষ জনাব সাবেকুন্নাহারসহ স্থানীয় কাউন্সিলরবৃন্দ, ঢাকা শিক্ষাবোর্ডের সচিব, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular