Thursday, September 29, 2022
Homeবিভাগীয় খবরভৈরবে ৮ তলা ভবনের ছাদ থেকে পড়ে এক নারীর মৃত্যু

ভৈরবে ৮ তলা ভবনের ছাদ থেকে পড়ে এক নারীর মৃত্যু

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে ভৈরবপুর উত্তরপাড়া নাটাল মোড় সংলগ্ন সাহারা টাওয়ারের আট তলা ভবনের ছাঁদ থেকে পড়ে তানিয়া ইয়াসমিন (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে ঘটেছে। তিনি উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মো.ইমরান মিয়ার স্ত্রী ।

আজ বুধবার বিকেল চারটায় দিকে পৌর শহরের আবু তাহের মিয়ার মালিকানাধীন সাহারা টাওয়ার নামে আট তলা ভবনের ছাঁদ থেকে পড়ে এ দুর্ঘটনাটি ঘটেছে। বলে জানা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার বিকেল চারটার দিকে পৌর শহরের সাহারা টাওয়ারের উত্তর দিকে হঠাৎ বিকট শব্দ শুনে স্থানীয়রা ছুটে গিয়ে দেখে একটি নারী দেহ মাটিতে পড়ে আছে। মৃত্যুর খবর পেয়ে নিহতের স্বামী স্কুল শিক্ষক ইমরান মিয়া ছুটে এসে পরিচয় সনাক্ত করেন। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নিহতের স্বামী মো.ইমরান মিয়া বলেন, আমি একজন স্কুল শিক্ষক। স্কুল শেষ করে বিকেলে বাসায় ফোন দিলে আমার বড় ছেলে ফোন ধরে বলে মা তো কিছুক্ষণ আগে বাসা থেকে বের হয়ে গেছে। এখবর পেয়েই সাথে সাথে স্ত্রীকে খুজঁতে বের হয়। যখন নাটালের এলাকায় আসি তখন সেখানে লোকজনের ভীড় দেখে ছুটে এসে দেখি আমার স্ত্রীর নিতর দেহ মাটিতে পড়ে আছে। আমার স্ত্রী দীর্ঘ ১২ বছর যাবত মানসিক ভারসাম্যহীন সমস্যায় ভুগছেন । আমাদের দুটি ছেলে

রয়েছে। ইমতিয়াজ ও সাইফ। তাদের নিয়ে পৌর শহরের কমলপুর এলাকায় ভাড়া বাসায় থাকি। আমার স্ত্রী মাঝে মধ্যই বাসা থেকে বের হয়ে নাটালের মোড় ব্রীজ এলাকায় আসতো। তারপর খুঁজে বাসায় নিয়ে যেতাম। আজকে বিকেলে বের হয়েছে তার খবর পেয়েই সাথে সাথে খুঁজতে ছুটে এসে পেয়েছি তার মৃত দেহ।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন ভৈরব সার্কেল অফিসের সহকারি পুলিশ সুপার মো.রেজুয়ান দিপু। তিনি বলেন, শহরের আটতলা একটি ভবনের ছাঁদ থেকে পড়ে একজন নারীর মৃত্যু হয়েছে । ভবনের ছাঁদে নিহতের জুতা পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ছাদ থেকে পড়ে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। নিহতের অভিযোগের ভিত্তিতে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরন করা হচ্ছে বলেও জানান তিনি।

নিহতের বোন নার্গিস বেগম বলেন আমার আমার বোন আত্মহত্যা করেনি। তার স্বামী তাকে আত্মহত্যা করতে বাধ্য করেছে। আমার বোন কে তার স্বামী ইমরান প্রায় সময় অত্যাচার নির্যাতন করত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular