Sunday, September 25, 2022
Homeক্যাম্পাসজবি ম্যানেজমেন্ট ক্লাবের "ক্যারিয়ার এফিক্স সিজন-২"

জবি ম্যানেজমেন্ট ক্লাবের “ক্যারিয়ার এফিক্স সিজন-২”

কাজী তাজরীন অর্পা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ম্যানেজমেন্ট ক্লাবের উদ্যোগে “ক্যারিয়ার এফিক্স সিজন-২” শুরু হতে যাচ্ছে। শিক্ষার্থীদের সফট স্কিল ডেভেলপমেন্ট করাকে সামনে রেখেই ক্লাবটির এই পরিকল্পনা।

বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে আপডেটেড থাকাটা যেমন জরুরি, তেমনি জরুরি হচ্ছে সফট স্কিল ডেভেলপমেন্ট করা। শিক্ষার্থীদের এই বিষয়ে দক্ষতা বাড়াতে এবং নবীনদের সফট স্কিল ডেভেলপমেন্ট এর জন্য ম্যানেজমেন্ট ক্লাব, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শুরু করতে যাচ্ছে “ক্যারিয়ার এফিক্স সিজন-২” যা শিক্ষার্থীদের সফট স্কিল ডেভেলপমেন্টকে লক্ষ্য রেখে মাসব্যাপী ৭ দিন হতে যাচ্ছে।

এই প্রোগ্রামে থাকছে পাবলিক স্পিকিং, মাইক্রোসফট ওয়ার্ড, সিভি রাইটিং, পার্সোনাল ব্র‍্যান্ডিং এন্ড কমিউনিকেশন, লিংকডিন, ই-মেইল রাইটিং। অনলাইনে অনুষ্ঠিত সেশন গুলো হচ্ছে- মাইক্রোসফট ওয়ার্ড, সিভি রাইটিং, লিংকডিন এবং ই-মেইল রাইটিং।

সেশনগুলো ম্যনেজমেন্ট ডিপার্টমেন্ট এ যথাক্রমে ৩, ৯ এবং ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এবং সেশনের ট্রেইনার হিসেবে থাকবেন- দ্যা স্পিকার কর্নারের প্রতিষ্ঠা পরিচালক মো. সোবহান চৌধুরী, এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নতুন উদ্যোক্তা আশরাফ হোসেন লিপু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিল্প উদ্যোক্তা উন্নয়ন ক্লাবের সাবেক সভাপতি মো. মাহতাব মনজুরসহ আরও অন্যান্য অতিথিবৃন্দ।

বুথ রেজিষ্ট্রেশনের সময় শেষ হয়ে গেলেও শিক্ষার্থীদের সুবিধার জন্য অনলাইন রেজিষ্ট্রেশন ৩১ আগষ্ট পর্যন্ত রাখা হয়েছে।পড়ালিখার পাশাপাশি শিক্ষার্থীদের সফট স্কিল ডেভেলপমেন্ট কে লক্ষ্য রখেই ম্যানেজমেন্ট ক্লাব আয়োজন করতে যাচ্ছে এই সেশন যেখানে শিক্ষার্থীরা নতুন কিছু শেখার সুযোগ পাবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular