Sunday, September 25, 2022
Homeখেলাধূলাবাবর-রিজওয়ানের একসাথে ওপেন করা পাকিস্তানের বড় সমস্যা

বাবর-রিজওয়ানের একসাথে ওপেন করা পাকিস্তানের বড় সমস্যা

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান একসাথে ওপেন করা পাকিস্তানের জন্য বড় সমস্যা হিসেবে মনে করেন দলটির সাবেক কোচ এবং বর্তমানে ক্রিকেট বিশ্লেষক হিসেবে কাজ করা কোচ মিকি আর্থার। বর্তমান সময়ের সেরা টি-টোয়েন্টি জুটি হিসেবে বিবেচনা করা হয় দুই পাকিস্তানি ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ানকে। তবে বর্তমানে ক্রিকেট বিশ্লেষক হিসেবে কাজ করা কোচ মিকি আর্থার মনে করেন তাদের দুইজনের একসাথে ওপেন করাটা পাকিস্তানের জন্য বড় সমস্যার।

তাদের দুইজনকে আলাদা পজিশনে ব্যাট করা উচিত এবং দলের ওপেনিংয়ে ডানহাতি-বাহাতি কম্বিনেশনকে কাজে লাগিয়ে ফখর জামানকে ওপেন করতে পাঠানো উচিত পাকিস্তানের। ইএসপিএনের টি-টোয়েন্টি ‘টাইম আউট’ নামক একটি অনুষ্ঠানে ভারত-পাকিস্তান ম্যাচের প্রসঙ্গে মিকি আর্থার বলেন, “আমি মনে করি, বাবর ও রিজওয়ানের আলাদা ব্যাট করা উচিত। ফখর অন্যভাবে ব্যাট করে।

আর তার ব্যাট করার ভঙ্গি হতাশ করে বোলারদের। আর ডানহাতি-বামহাতি কম্বিনেশনকে কাজে লাগিয়ে ফখর জামানকে ওপেন করতে পাঠানো উচিত” এইদিকে একই অনুষ্ঠানে সাবেক ভারতীয় ব্যাটার রবিন উথাপ্পা দুই ওপেনারের ব্যাটিং পজিশন নিয়ে বলেন, ‘পরে ব্যাট করার জন্য পরিকল্পনা থাকে পাকিস্তানে। তবে আমি নিশ্চিত নই, প্রথমে ব্যাট করার জন্য তাদের পরিকল্পনাটা কেমন। তবে প্রথম ৬ ওভারের ব্যাপারে তারা ঠিকমতোই ব্যাট করে। কিন্তু এরপর কেবল প্রশ্নের জবাব খুঁজতে থাকে হয়তো। ভারতের ম্যাচেই তারা শেষ ৫ ওভারে ৫ উইকেট হারিয়েছে। এরচেয়ে ভালো করতে পারতো পাকিস্তান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular