পল্লবী থানা পুলিশ কর্তৃক সৎ মাকে হত্যার দায়ে গ্রেফতার-১

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

রাজধানীর পল্লবী থানা পুলিশ সৎ মাকে হত্যার দায়ে আসামি মোঃ সুজন বিশ্বাস(২৩)কে গ্রেপ্তার করেছে।
এজাহারে উল্লেখ করা হয় আসামি গত ২৭/০৮/২০২২আনুমানিক ৫ ঘটিকার সময় পল্লবী থানা দিন সেকশন-১২,ব্লক-বি,রোড -৭বাসা-১২৫ এর নিচতলায় ভেতরে আসামি তাহার সৎ মার কাছ থেকে বিভিন্ন সময়ে টাকা পয়সা চাই সেদিন টাকা পয়সা দিতে অস্বীকৃতি জানালে সুজন ক্ষিপ্ত হয়ে,তার মাকে হত্যার উদ্দেশ্যে গরুর মাংস কাটা একটি গোলাকৃতি কার্ড দিয়ে মাথায় আঘাত করে।উক্ত আঘাতের কারণে শাহানা আক্তার গুরুতর রক্তাক্ত অবস্থায় পড়ে যায় ও পরবর্তীতে ডাক্তার জানায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাহার মৃত্যু হয়েছে।
মামলার বাদী মৃতর ছেলে খন্দকার ইমরুল হক(৩২) থানায় হাজির হয়ে আসামি সুজনের বিরুদ্ধে ৩০২ ধারায় একটি মামলা রুজু করেন তারিখ ২৮.০৮.২০২২।
এ প্রসঙ্গে পল্লবী থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম পিপিএম বার জানান,মামলা রুজু হওয়ার সঙ্গে সঙ্গে আমরা উপ পুলিশ কমিশনার(মিরপুর বিভাগ)এর তত্ত্বাবধানে পল্লবী থানায় একাধিক টিম এর মাধ্যমে সাঁড়াশি অভিযান পরিচালনা করি। আসামি বারবার তার অবস্থান পরিবর্তন করায় গ্রেপ্তার করতে একটু কষ্ট হয়।পরবর্তীতে সহকারী পুলিশ কমিশনার(পল্লবী জোন ) আব্দুল হালিম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক অপারেশন উদয় কুমার মন্ডল এস আই তাপস কুমার মন্ডল ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন তথ্য প্রযুক্তির সাহায্যে সাভার রেডিও কলোনি থেকে আসামি সুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সুজন বিশ্বাস এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ