Wednesday, October 5, 2022
Homeফিচারব্যারেটিয়ান্স স্কাউট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে ইজাজ-মারুফ

ব্যারেটিয়ান্স স্কাউট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে ইজাজ-মারুফ

ব্যারেটিয়ান্স স্কাউট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২২-২৩ কার্যবর্ষের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

ভোলা জেলার স্বনামধন্য বিদ্যাপীঠ চরফ্যাশন সরকারি টাফন্যাল ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয় স্কাউট গ্রুপের প্রাক্তন স্কাউটদের সংগঠন “ব্যারেটিয়ান্স স্কাউট অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র” যাত্রা শুরু হয়েছে। গতকাল ২৫ আগস্ট (বৃহস্পতিবার) রাতে সংগঠনটির উপদেষ্টা কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ২০২২-২৩ কার্যবর্ষের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মাহমুদুল হাসান ইজাজ এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার রহমান মারুফ। তারা দুজনই ২০১৫ সালে ভোলা জেলার ইতিহাসে প্রথম বারের মতো প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেন।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন রাফসান, সোহান ও মেহেরাব। যুগ্ম সাধারণ সম্পাদক তোজাম্মেল, সাজিদ, আকাশ, আসিফ ও মাহাবুব। সাংগঠনিক সম্পাদক নাফিজ, সাইফুল, লাকাত, আলিফ, সাদমান ও আসাদুজ্জামান। সহ সাংগঠনিক সম্পাদক বায়েজিদ, অনিক, আমিনুল, মেজবা এবং তানজীল।

দপ্তর সম্পাদক রাতুল, উপ দপ্তর সম্পাদক জিহাদ, অর্থ সম্পাদক মারুফ, উপ অর্থ সম্পাদক নিহাদ, প্রকাশনা সম্পাদক সাকিব, উপ প্রকাশনা সম্পাদক ফাহাদ। প্রচার সম্পাদক মেহেদী, উপ প্রচার সম্পাদক আলভী, সাংস্কৃতিক সম্পাদক সাদ, উপ সাংস্কৃতিক সম্পাদক শিহাব। কার্যনির্বাহী সদস্য জাহিদ, সাইদ, সোহোরাব ও শাহী।

নব নির্বাচিত সভাপতি মাহমুদুল হাসান ইজাজ বলেন, “স্কাউটিং একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন। আমাদের বিদ্যালয়ের প্রাক্তন স্কাউটদের দলমত নির্বিশেষে এই প্লাটফর্ম সবার মাঝে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখবে বলে আমি বিশ্বাস করি। যেকোনো প্রতিষ্ঠানে সকল আয়োজনে শক্তিশালী সহযোগী হিসেবে অ্যালাইমনাইকে গণ্য করা হয়। আমাদের এ সংগঠন এর ক্ষেত্রেও এ ধারা অব্যাহত থাকবে প্রত্যাশা করছি। নতুন কমিটি সেটি জোরদার করতে সক্ষম হবে বলে আশাবাদী। সেই সাথে দায়িত্ব প্রাপ্ত সকলের প্রতি রইলো অবিরাম ভালোবাসা”

নব নির্বাচিত সাধারণ সম্পাদক শাহরিয়ার রহমান মারুফ বলেন, ” আমাদের বিদ্যালয়ের প্রাক্তন স্কাউটদের এই সংগঠন আমাদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন আরও দৃঢ় করবে বলে প্রত্যাশা করছি। সূচনালগ্ন থেকে যারা আমাদের সহযোগিতা করেছেন সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে আমাদের এই সংগঠন বিদ্যালয়ের সকল আয়োজনে সক্রিয় ও শক্তিশালী ভূমিকা পালন করবে বলে আশা করছি। সংগঠনের অগ্রযাত্রায় সকলের সুচিন্তিত মতামত ও সহযোগিতা কামনা করছি।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular