Wednesday, October 5, 2022
Homeক্রাইমনরসিংদীতে কলেজ বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদীতে কলেজ বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাইফুর নিশাদ, নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে কাদির মোল্লা সিটি কলেজ বাসের চাপায় ইমরুল হক (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (২১ আগস্ট) দুপুরে নরসিংদী জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার কো-অপারেটিভ স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক বাসটি ও বাসের ড্রাইভার জাহাঙ্গীর মিয়া (৪০) কে আটক করে পুলিশে সোপর্দ করেন।

নিহত ইমরুল হক কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার আব্দুল রশিদ মিয়ার ছেলে। তিনি ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্লান্ট অপারেটরের পদে সরকারি চাকরিজীবী ছিলেন। সেই সুবাদে পরিবার নিয়ে তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভিতরের আবাসিক কোয়ার্টারে বসবাস করতেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে নরসিংদীর পলাশের ঘোড়াশাল থেকে ওয়াপদা এলাকায় আসতেছিল বাস ও মোটরসাইকেলটি। এসময় কো-অপারেটিভ স্কুলের সামনে এসে মোটরসাইকেলটি বাসটিকে ওভারটেক করতে গেলে বাসের ধাক্কায় ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহী ইমরুল হক।

পরে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা ইমরুল হককে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমরুল হকের অবস্থা সংকটাপন্ন দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে নেওয়ার সময় পথিমধ্যে ইমরুল হক মারা যান। এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, সড়ক দুর্ঘটনার ঘটনায় ঘাতক বাসটি ও ড্রাইভার জাহাঙ্গীর মিয়াকে আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular