Wednesday, September 28, 2022
Homeবিভাগীয় খবরশরীয়তপুরে আইনজীবী ওহেদুজ্জামান খানের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

শরীয়তপুরে আইনজীবী ওহেদুজ্জামান খানের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলার শিক্ষানবিশ আইনজীবী ওহেদুজ্জামান খানের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে চিকন্দী ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ।
রবিবার (২১ আগস্ট) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। পরে জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের কাছে স্মারকলিপি পেশ করে তারা।
এসময় উপস্থিত ছিলেন, নিহত ওহেদুজ্জামান খানের বড় ভাই মোদাচ্ছের খান, মোয়াজ্জেম খান, তমিজ খান, স্ত্রী সুমি আক্তার, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. বাচ্চু বেপারী, ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজান মোহাম্মদ খান, সাবেক মেম্বার মতিন ছৈয়াল, জহির ছৈয়াল প্রমূখ।
মানববন্ধনে নিহত ওহেদুজ্জামান খানের স্ত্রী সুমি আক্তার বলেন, যারা আমার স্বামীকে হত্যা করেছে, আমাকে বিধবা করেছে, আমার সন্তানকে এতিম করেছে, তাদের ফাঁসি চাই।
মানববন্ধনে শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. বাচ্চু বেপারী বলেন, যারা এ নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে, তাদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।

উল্লেখ্য, গত ৯ আগষ্ট দুপুরে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের আবুড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় প্রতিপক্ষের লোকেরা শিক্ষানবিশ ওহেদুজ্জামান খান (৩৩) কে এলাপাথারী কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আরো কমপক্ষে ৪০ জন আহত হয়েছে। এ ব্যাপারে নিহত ওয়াহিদুজ্জামানের বড় ভাই মোদাচ্ছের খান বাদী হয়ে ৩৪জন কে আসামী করে পালং মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ঘটনার পর পর ৪ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular