Wednesday, October 5, 2022
Homeবিভাগীয় খবরভৈরবে শহীদ আইভি রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া

ভৈরবে শহীদ আইভি রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি :

আজ ২১ শে আগস্ট আগষ্ট রবিবার ভৈরবে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সহধর্মীনি ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের তৎকালীন সভানেত্রী নারী মুক্তি আন্দোলনের অগ্রদূত আইভি রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী চ্ডিবের জবায়দা ওয়াজির এতিম খানায় ভৈরব উপজেলা যুবলাীগের ও পৌর যুবলাগের উদ্যেগে দোয়া, মিলাদ মাহফিলও এতিমদের মাঝে খাবারব বিতরন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক রাষ্ট্রপতি একান্ত সচিব সাখাখা মোল্ল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক অরুন আল আজাদ, ইকবাল হোসেন, আরমান উল্লাহ সহ পৌর ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্মাদক বৃন্দ উপস্থিত ছিলেন। ওছাড়াও দলীয় অন্যান্য বর্ক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এসময় দোয়া মাফফিলে ২১ শে আগস্টে বর্বোচিত ঘাতকদের দ্রুত ফাঁসিরায় কার্যকর করার জন্য সরকারের নিকট আবেন করা হয়। পরে ২১ শে গ্নেড হামলায় নিহত আহত সকলের দোয়া মাহফিলের জন আবেদান জানানো হয়।

উল্লখ্য যে, ২০০৪ সালের ২১ আগষ্ট আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সামাবেশে ভয়াবহ গ্রেনেড হামলায় গুরুতর আহত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর ২৪ আগস্ট তিনি মৃত্যু বরণ করেন।
ছিলেন।

সভায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমান সহ সকলের আত্মার মাগফিরাত কামনা করেন অতিথিবৃন্দ এবং খুনিদের বিরুদ্ধে ফাঁসির রায় দ্রুত কার্যকর করার দাবী জানান বক্তারা।

হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular