Monday, October 3, 2022
Homeবিভাগীয় খবরভৈরবে অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন ও পঁচা মরিচ রাখায় ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড

ভৈরবে অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন ও পঁচা মরিচ রাখায় ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড

এম আর ওয়াসিম, ভৈরব( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

ভৈরবে অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন করায় রানী বাজারের মোল্লা ফ্রেশ চানাচুরের স্বত্বাধিকারী আব্দুল কাইয়ুম কে ৭০ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।
এছাড়া হলুদ পট্টিতে স্বপ্নীল ট্রেডার্সের ভিতরে ছোটন ট্রেডার্সের মালিক সিরাজ মিয়া ১৪০ মন পঁচা মরিচ গুদামজাত করায় সিরাজ মিয়া কে ৫০ হাজার টাকা এবং স্বপ্নীল ট্রেডার্সের মধ্যে রাখার জায়গা দেয়ায় স্বপ্নীল ট্রেডার্সের স্বত্বাধিকারী রিপন সাহাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পরে এইসব পঁচা মরিচ জব্দ করে বিনষ্ট করার জন্য আদেশ দেওয়া হয়।
আজ ২১ আগষ্ট রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ। অভিযানে ৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ১ লাখ ৮৬ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পৌর স্যানেটারি ইন্সপেক্টর নাসিমা বেগম। অভিযানে সহযোগিতা করেন, ভৈরব শহর ফাঁড়ি পুলিশ।
অভিযান পরিচালনার সময় মূল্য তালিকা সঠিক ও দৃশ্যমান না থাকায় এবং খোলা জিরা অবৈধভাবে বিএসটিআই এর সিলসহ প্যাকেটজাত করায় মেসার্স হাজেরা ষ্টোর এর স্বত্বাধিকারী আক্তারুজ্জামান কে ৩০ হাজার টাকা, রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ৩ জনকে ৬ হাজার টাকা ও রাস্তায় ইট, বালু, সিমেন্ট রেখে রাস্তা বন্ধ করে জন চলাচলের বিঘ্ন ঘটিয়ে ভবনের কাজ করায় শহীদুল ইসলাম কে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয় এবং কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular