Friday, September 30, 2022
Homeবিভাগীয় খবরশেহাবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে দিলরুবা-আঁখি

শেহাবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে দিলরুবা-আঁখি

তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় (শেহাবি) শাখার ২০২২-২৩ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সিদ্ধান্ত মোতাবেক, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় শাখার ২০২২-২৩ কার্যবর্ষের জন্য দিলরুবা ইসলাম জিন্নাতকে সভাপতি এবং জান্নাতুল ফেরদৌস আঁখিকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

নব-নির্বাচিত সভাপতি দিলরুবা ইসলাম জিন্নাত বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম যা তরুণ লেখকদের একটি নেটওয়ার্ক স্বরূপ। আমি শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের শাখা ফোরামের সভাপতি হতে পেরে খুবই আনন্দিত। আমার শাখার সার্বিক কার্যক্রম উন্নয়নের জন্য কেন্দ্রীয় কমিটির সর্বোচ্চ সহযোগিতা কামনা করি। আমি আমার শাখাকে এগিয়ে নিয়ে যেতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।

সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস আঁখি বলেন, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ার পর খুশির মাত্রাটা বেড়ে গিয়েছে। সেই সাথে বেড়েছে দায়িত্বও। আগে যেখানে শুধু নিজের লেখালেখি নিয়ে ভাবতাম এখন সেটা তুচ্ছ হয়ে দাঁড়িয়েছে। সংগঠনের সদস্যদের অগ্রগতিতেই সুপ্ত রয়েছে আমার সার্থকতা। এই অবধি পথ চলার পেছনে কেন্দ্রীয় এবং শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় শাখার সকলের প্রতিই আমার কৃতজ্ঞতা। তাঁদের সহযোগিতা ও ভরসার জন্যই আমি উক্ত দায়িত্ব পেয়েছি। সকলের সহযোগিতায় নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করাই আমার লক্ষ্য।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular