Sunday, October 2, 2022
Homeবিভাগীয় খবরশরীয়তপুরের যুবদল নেতা সাগরকে ওমরাহ হজ্বে যেতে বিমান বন্দরে বাধার অভিযোগ!

শরীয়তপুরের যুবদল নেতা সাগরকে ওমরাহ হজ্বে যেতে বিমান বন্দরে বাধার অভিযোগ!

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের নড়িয়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও ঘড়িষার ইউপি বিএনপি মনোনীত সাবেক চেয়ারম্যান প্রার্থী ও শরীয়তপুর জেলা যুবদলের সাধারন সম্পাদক পদপ্রার্থী মতিউর রহমান সাগর ওমরাহ হজ্বে যেতে বিমান বন্দরে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ আগস্ট) রাতে মতিউর রহমান সাগর এ তথ্য জানান। তিনি জানান,

বৃহস্পতিবার (৪ আগস্ট) বাংলাদেশ বিমানের বিজি ৩৩৯ নং ফ্লাইটে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সৌদীআরব যাওয়ার সময় বডিং কমপ্লিট করে ইমিগ্রেশন গিয়ে পাসপোর্ট দিলে সিলার অফিসার তাকে ওসির নিকট পাঠায়, ওসি পাসপোর্ট চেক করে এডিসির কাছে পাঠায়। তখন মতিউর রহমান সাগর জানতে চান; তাহার সমস্যা কি? তখন কর্তৃপক্ষ তাকে জানান ঢাকা শেরেবাংলা নগর থানার একটি মামলার সন্দেহের কারণ দেখিয়ে কাউন্টার টেরোরিজমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আতিকুর রহমানের লিখিত একটি আবেদনের পেক্ষিতে উক্ত পাসপোর্টটি মালিবাগ বহির্গমন শাখা থেকে বিদেশ যাত্রায় স্থগিত করা হয়েছে।

এব্যাপারে যুবদল নেতা মতিউর রহমান সাগর বলেন, যেতে দিলো না ওমরাহ্‌ হজ্ব পালনের জন্য। ৪ আগস্ট রাত ১২টায় পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে ঢাকা ইমিগ্রেশন পার হওয়ার সময় আমাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে বিস্তারিত জানতে চাইলাম আমার অপরাধ কি? বললেন, আমি না কী রাজধানীর শেরেবাংলা নগর থানার কোনো এক মামলার সন্দেহ ভাজন আসামী। পরে শেরেবাংলা নগর থানার সাথে আমার পক্ষে উচ্চপদস্থ কর্মকর্তার অনুরোধে উক্ত থানার কোনো আপত্তি না থাকার কারণে গ্রেপ্তার না দেখিয়ে সাড়ে ৫ ঘন্টা বসিয়ে রেখে সর্বশেষ বলে উচ্চ আদালতের আদেশ লাগবে। এছাড়াও বিদেশ যেতে দেওয়া হবেনা মর্মে আমাকে ছেড়ে দেয়া হয় এখন এর প্রতিকার কি আমি জানিনা আমাকে আপনারা বিদেশ যেতে সহায়তা করুন।

এব্যাপারে এডিসি আতিকুর রহমান এর বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular