Friday, September 30, 2022
Homeবিভাগীয় খবরবঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পদে কিশোরগঞ্জের সেবক

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পদে কিশোরগঞ্জের সেবক

নিজস্ব প্রতিবেদক:
সদ্য ঘোষিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে পদ পেয়েছেন কিশোরগঞ্জের ছেলে সেবক দাস।

গত রবিবার (৩১জুলাই ) রাতে নবগঠিত আহ্বায়ক কমিটির
অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। তিনি দীর্ঘকাল ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন সৎ ও সাহসী ছাত্রলীগ কর্মী।

সেবক বলেন,বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় আমার পথচলা।
দীর্ঘদিন থেকে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছি।কখনো আদর্শ চেতনা থেকে বিন্দু মাত্র পিছপা হই নি।
প্রতিষ্টাকালীন কমিটি তে আমাকে মূল্যয়ন করা হয়েছে, এটা আমার জন্য অত্যন্ত গৌরবের ও আনন্দের।
প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদা কে।
বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি আমাদের কিশোরগঞ্জের কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ম.সাইফ উদ্দিন বাবু ভাই ও সুনামগঞ্জের কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের আন্তজার্তিক বিষয়ক উপ-সম্পাদক মিহির রঞ্জন দাস কাকু কে।
তিনি আরো বলেন –
সামনে নির্বাচন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা এক যোগে কাজ করতে হবে।শুধু মাঠে কাজ করলে হবে না,বর্তমানে স্বাধীনতা বিরোধিরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগিয়ে গুজব, দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করার পায়তারা চালিয়ে যাচ্ছে। তাই আমাদের এসব বিষয়ে সর্তক দৃষ্টি ও সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

উল্লেখ্য, তিনি “শাহীদ আলী উচ্চ বিদ্যালয়” শাল্লা সুনামগঞ্জ থেকে এস এস সি এবং “শাল্লা সরকারি ডিগ্রি কলেজ” থেকে এইচ এস সি পাশ করে বর্তমানে “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে” ব্যবস্হাপনা বিভাগে ৩য় বর্ষে অধ্যয়নরত আছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular