Sunday, September 25, 2022
Homeজাতীয়নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী তোফাজ্জেল হোসেনের সুনাম নষ্টের অভিযোগ !

নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী তোফাজ্জেল হোসেনের সুনাম নষ্টের অভিযোগ !

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেনের সুনাম নষ্টের অভিযোগ উঠেছে। উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি কুচক্রীমহল কিছু অনলাইন পোর্টাল সহ বিভিন্ন মাধ্যমে তাঁর বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব ছড়িয়েছেন বলে অভিযোগ করেছে ভুক্তভোগী তোফাজ্জেল। এঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সরেজমিন গিয়ে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, শরীয়তপুরের নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী তোফাজ্জেল হোসেনের পৈত্তিক বাড়ি গোসাইরহাট উপজেলায়।

সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলার ভূমি অফিসে সুনামের সঙ্গে কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় সে নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী হিসেবে সততা, নিষ্ঠা ও সুনামের সঙ্গে কাজ করে চলছে। কর্মক্ষেত্রে তার সুনাম দেখে একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে বেশ কিছুদিন যাবৎ উঠে পড়ে লেগেছে। সম্প্রতি তারা উদ্দেশ্য প্রণোদিতভাবে নানান বিষয় নিয়ে কিছু অনলাইন পোর্টাল সহ বিভিন্ন মাধ্যমে তাঁর বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব ছড়িয়ে চলছে। এঘটনায় সে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এব্যাপারে অনেকেই বলেন, নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেন দীর্ঘদিন ধরে উপজেলা ভূমি অফিসে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করছেন। তবে সম্প্রতি একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তারা খুবই বেপরোয়া হয়ে উঠেছে। ওই কুচক্রীমহল নানান মাধ্যমে বিভিন্ন ইস্যু নিয়ে তার সুনাম নষ্ট করার চেষ্টা করে চলছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ব্যাপারে নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেন বলেন, সেবার মানসিকতা নিয়ে কর্মজীবনের শুরু থেকেই সততা ও নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করে চলছি।

তবে একটি কুচক্রী মহল আমার সততা ও নিষ্ঠায় ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে নানান বিষয় নিয়ে কিছু অনলাইন পোর্টাল ও বিভিন্ন মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব ছড়াচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়াও আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি। আমি যথাযথ কর্তৃপক্ষের কাছে এঘটনার সঠিক ও ন্যায় বিচার চাই। তিনি আরও বলেন, ওই কুচক্রীমহল যতই ষড়যন্ত্র করুক, তারা সফল হবে না। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এ জন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি। ১ নং ছবির ক্যাপশন: নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular