Monday, October 3, 2022
Homeজাতীয়ভারতে ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ডে ভূষিত হলেন শাহ আলম

ভারতে ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ডে ভূষিত হলেন শাহ আলম

বিশেষ প্রতিনিধি: সমাজসেবায় অবদান রাখায় ভারতের কলকাতার একটি শিক্ষামূলক ও দাতব্য সংস্থা কর্তৃক ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ডে ভুষিত হলেন, সিরাজগঞ্জের কৃতি সন্তান বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট গীতিকার ও সুরকার আলহাজ্ব শেখ শাহ আলম।

শনিবার ২৩ জুলাই ২০২২ কলকাতার দমদম মিউনিসিপ্যালিটি অডিটোরিয়ামে ভারতের শিক্ষামূলক ও দাতব্য সংস্থা “অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অফ কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজি” আয়োজিত ৫ দেশের মৈত্রী (ভারত, বাংলাদেশ, নেপাল, ভুটান ও মালদ্বীপ) উৎসবে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উৎসবে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৫ দেশের ৫ গুণী ব্যক্তিকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বাংলাদেশের পক্ষ থেকে সমাজ সেবামূলক কাজে বিশেষ অবদানের জন্য বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ শাহ আলম’কে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানের বিশেষ অতিথি পশ্চিমবঙ্গ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সৈকত মিত্র শেখ শাহ আলমের হাতে এ্যাওয়ার্ডটি তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলকাতা জর্জ কোর্টের প্রধান বিচারপতি ড. শ্যামল গুপ্ত ও বিধায়ক কাজী আব্দুর রহিম। ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ডে প্রদান করায় সংস্থা “অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অফ কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

শেখ শাহ আলম টেলিফোনে এক প্রক্রিয়ায় বলেন, এ অর্জন শুধু আমার একার নয়, এ অর্জন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের অর্জন। আমি কাজ করতে ভালবাসি। যে কোন পুরস্কার কাজের উৎসাহ বাড়ায়। সকলের ভালবাসা ও দোয়া নিয়ে আমি দেশের জন্য আরও ভাল কিছু কাজ করে যেতে চাই। আপনারা সকলে আমার পাশে থেকে উৎসাহিত করবেন আমি আমার চেষ্টা ও শ্রম দিয়ে মানুষের সেবায় কাজ করে যাব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular