পূর্ণিমার বিয়ের খবরে যা বললেন সাবেক স্বামী
প্রথম সংসার ভেঙে আবারও সংসার পেতেছেন জনপ্রিয় চিত্রনায়িকা ও উপস্থাপিকা দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৭ মে আশফাকুর রহমান রবিন নামে এক বেসরকারি চাকরিজীবীকে বিয়ে করেছেন অভিনেত্রী। বর্তমানে নতুন স্বামীর সঙ্গে রাজধানীর একটি অভিজাত এলাকায় থাকছেন পূর্ণিমা।

 

নায়িকার নতুন জীবনে তাকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন তার সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদ। বৃহস্পতিবার রাতে ফেসবুকে দেওয়া এক পোস্টে এই শুভেচ্ছা জানান তিনি। এরপর থেকেই ফাহাদের কাছে বিভিন্ন গণমাধ্যম থেকে অনবরত ফোন যেতে থাকে। তাতে বিরক্ত হয়েছেন তিনি।

পরে ফাহাদ আরেকটি পোস্টে সাংবাদিকদের উদ্দেশে লেখেন, ‘পূর্ণিমার বিয়ের খবর আমিও শুনেছি। দয়া করে আমাকে এসএমএস এবং কল করা বন্ধ করুন। মানুষের জীবনে সবকিছু ভালোর জন্যই ঘটে। আমার সঙ্গে খবর শেয়ার করার দরকার নেই। পূর্ণিমার জন্য শুভকামনা। আমার মেয়ের জন্য দোয়া করবেন।’

২০০৭ সালে চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেছিলেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তাদের সংসারে আসে মেয়ে আরশিয়া উমাইজার। ফাহাদের সঙ্গে ডিভোর্সের পর আরশিয়া তার মায়ের সঙ্গেই থাকে। ৮ বছর বয়সী মেয়েকে সঙ্গে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে বসলেন পূর্ণিমা।

বৃহস্পতিবার গণমাধ্যমকে নায়িকা জানান, পারিবারিকভাবে তিনি আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেছেন। কাজের সূত্র ধরে তাদের পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব। সেখান থেকে পরষ্পরের মন দেওয়া-নেওয়া। দুজন একে অপরকে আগে বুঝেছেন, তারপর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

সর্বশেষ