Monday, October 3, 2022
Homeজাতীয়ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে স্পিকার ও তথ্য মন্ত্রীর শোক

ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে স্পিকার ও তথ্য মন্ত্রীর শোক

ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে স্পিকার ও তথ্য মন্ত্রীর শোক

 

ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে স্পিকারের শোক

 

ঢাকা, ৮ শ্রাবণ (২৩ জুলাই) :

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

স্পিকার মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ফজলে রাব্বী মিয়া ১৯৮৬ সালে তৃতীয়, ১৯৮৮ সালে চতুর্থ, ১৯৯১ সালে পঞ্চম ও ১৯৯৬ সালে সপ্তম ২০০৮ সালে নবম, ২০১৪ সালে দশম ও ২০১৯ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৮৯ সালে তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী, এবং পরবর্তীতে এ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সভাপতি, পঞ্চম ও সপ্তম সংসদে বিরোধীদলীয় হুইপ,  সপ্তম জাতীয় সংসদে সরকারী প্রতিষ্ঠান কমিটি এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, নবম জাতীয় সংসদে সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি, কার্য উপদেষ্টা কমিটি, কার্য প্রণালী বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন ।

তিনি দশম ও একাদশ সংসদে ডেপুটি স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি সংসদে লাইব্রেরী কমিটির সভাপতি, কার্য উপদেষ্টা কমিটির সদস্য, কার্য প্রণালী বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও পিটিশন কমিটির সদস্য ছিলেন।

উল্লেখ্য, গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী  মিয়া শুক্রবার বাংলাদেশ সময় রাত ২টায় যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কস্থ মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

 

বাংলাদেশ বেতারের মহাপরিচালকের মৃত্যুতে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর শোক

 

ঢাকা, ৮ শ্রাবণ (২৩ জুলাই) :

বাংলাদেশ বেতারের মহাপরিচালক আহম্মদ কামরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ক্যান্সারে আক্রান্ত হয়ে ৪ জুলাই থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে ৫৯ বছর বয়সে তাঁর মৃত্যুসংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ড. হাছান তাঁর শোকবার্তায় বলেন, নিবেদিতপ্রাণ, সদালাপী, সুশীল সেবক আহম্মদ কামরুজ্জামানের অকাল মৃত্যু অত্যন্ত বেদনার। তাঁর কর্মময় জীবন সিভিল সার্ভিসের সদস্যদের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে।

 

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর শোক

 

ঢাকা, ৮ শ্রাবণ (২৩ জুলাই) :

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার বাংলাদেশ সময় রাত দুইটার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৬ বছর বয়সে তাঁর মৃত্যু সংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও  শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ড. হাছান তাঁর শোকবার্তায় বলেন, গাইবান্ধা-৫ আসন থেকে সাতবার নির্বাচিত, আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় সংসদের হুইপ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং দ্বিতীয় মেয়াদে জাতীয় সংসদের ডেপুটি স্পিকারের দায়িত্ব পালনকারী মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ফজলে রাব্বী মিয়ার মৃত্যু এক বর্ণাঢ্য কর্মময় রাজনীতিকের শিক্ষণীয় জীবনাবসান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular