ডিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন)এর দায়িত্ব গ্রহণ করলেন-একেএম হাফিজ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: ফুলের শুভেচ্ছা দিয়ে গ্রহণ করলেন ডিএমপির কমিশনার। ইতিপূর্বে তিনি ডিবির প্রধান হিসাবে ডিএমপি গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন তার আন্তরিক চেষ্টা রাষ্ট্র ও নাগরিক সেবা প্রদানের মাধ্যমে মানবিক পুলিশ অফিসার হিসাবে নিজেকে একজন দক্ষ পুলিশ অফিসার হিসেবে প্রমাণিত করেছেন। তারই ধারাবাহিকতায় ডিএমপির অত্যন্ত গুরুত্বপূর্ণ পদে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এর দায়িত্বভার গ্রহণ করেন। তিনি অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় এই স্থানে স্থলাভূত হন। একেএম হাফিজ বলেন,ডিএমপি কমিশনার এর আগে আমাকে ডিবির প্রধানের মতন গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছিলেন আমি আন্তরিকভাবে চেষ্টা করেছি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য।

এখন তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি চেষ্টা করব সাধারণ মানুষের সাথে মানুষের জানমালের নিরাপত্তা এবং রাষ্ট্রের সেবা প্রদানের মাধ্যমে নিজেকে আরও দক্ষ হিসেবে প্রমাণিত করব। তিনি আরো বলেন,বিশেষ করে সকলের প্রতি কৃতজ্ঞ! বিশেষ কৃতজ্ঞতা আমার প্রিয় ০২ জন যুগ্ম-পুলিশ কমিশনার ( ইতোমধ্যে ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)মাহবুব ও হারুনকে ! এছাড়া ০৯ জন ডিসি : আশরাফ ,ডিসি ডিবি-ওয়ারী, মশিউর রহমান, ডিসি ডিবি-গুলশান, রিফাত রহমান শামীম, ডিসি, ডিবি-মতিঝিল, কাজী শফিকুল আলম, ডিসি ডিবি-উত্তরা, রাজীব আল মাসুদ, ডিসি ডিবি- লালবাগ, ওয়াহিদুল ইসলাম, ডিসি ডিবি-তেঁজগাও, মানস কুমার পোদ্দার, ডিসি ডিবি-মিরপুর, আজিমুল হক, ডিসি ডিবি-রমনা, এবং তারেক বিন রশীদ, ডিসি ডিবি- সাইবার এ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ দেরকে ও কৃতজ্ঞতা ।

সর্বোপরি, ডিবির ডিএমপি এর সকল সদস্যদের প্রতি অফুরন্ত ভালবাসা ও কৃতজ্ঞতা জানান। ডিবিতে থাকাকালীন সকল সফলতা আপনাদের মাধ্যমে অর্জিত হয়েছে।নতুন কর্মস্থলে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এ্যান্ড অপারেশনস) ডিএমপি, ঢাকা হিসেবে সকলের সাথে কাজ করার আরো বেশি সুযোগ পাবো এবং আমাদের টিম ডিএমপির সকলে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে এগিয়ে যাবো, এ প্রত্যাশা রইল বলে জানান। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলার সদর থানা ভাওয়াল বাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মরহুম এম,এ সামাদ এ মেজ সন্তান মানবিক পুলিশের এক উজ্জ্বল নক্ষত্র হিসাবে তিনি সর্বদা জনগণ ও রাষ্ট্রের সেবা করতে চান।

সর্বশেষ