Friday, September 30, 2022
Homeবিভাগীয় খবরজাজিরায় প্রধানমন্ত্রীর উপহার ঘরসহ জমি পেলেন ৩৭ গৃহহীন পরিবার

জাজিরায় প্রধানমন্ত্রীর উপহার ঘরসহ জমি পেলেন ৩৭ গৃহহীন পরিবার

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের জাজিরা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পাকা ঘর ও জমি পেয়েছেন ৩৭ গৃহহীন পরিবার। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে অনুষ্ঠানের মাধ্যমে জমির দলিল ও ঘরের চাবি বুঝিয়ে দেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান সোহেল।
পরে জাজিরা উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে গিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা, কৃষি কর্মকর্তা কৃষিবিদ জামাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, আওয়ামীলীগের সভাপতি জিএম নুরুল হক, সাধারন সম্পাদক আবু তালেব চৌকিদার প্রমূখ।

নতুন জমি ও ঘর পাওয়া আম্বিয়া খাতুন বলেন, স্বামী মারা যাওয়ার পরে সন্তানদের নিয়ে ঠাঁই ছিলো অন্যের জমিতে। এরপর সরকারি জমিতে ছাপড়া করে থাকতাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাকা ঘর ও জমি পেয়ে আমি অনেক আনন্দিত হয়েছি। প্রধানমন্ত্রীকে আল্লাহ্ হায়াত দারাস করুক। আরও অনেক দিন প্রধানমন্ত্রী হয়ে থাকুক। জনগণের সেবা নেওয়ার তৌফিক শক্তি আল্লাহ্ তারে দান করুক। তার বাবা-মারে জান্নাতবাসী করুক। আমি খুশি হয়ে প্রধানমন্ত্রীর জন্যও দোয়া করি।

এ সময় জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল বলেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের প্রকল্প। এই প্রকল্পের মাধ্যমে জমি ও ঘরহীনদের জমি ও ঘর প্রধান করা হচ্ছে। এই প্রকল্পের মাধ্যমে জমি ও ঘরহীনরা নিজস্ব জমি ও ঘর পাচ্ছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular