Saturday, October 1, 2022
HomeUncategorizedলায়ন্স ক্লাবের গভর্নর হলেন ইঞ্জিনিয়ার মোস্তুফা কামাল

লায়ন্স ক্লাবের গভর্নর হলেন ইঞ্জিনিয়ার মোস্তুফা কামাল

নিজস্ব প্রতিবেদক: লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫এ-১-এর গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল।
সম্প্রতি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত বাৎসরিক কনভেনশনে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ-১-এর ২০২২-২০২৩ বর্ষের নতুন গভর্নর নির্বাচিত হয়েছেন তিনি।এর আগে লায়ন তিনি জেলা ৩১৫এ-১ এর ২০২১-২০২২ বছরের ফার্স্ট ভাইস ডিষ্ট্রিক গভর্নর, কেবিনেট ট্রেজারার,কনভেনশন চেয়ারপার্সন হিসেবে দায়িত্ব পালন করেন। লায়ন্স ক্লাব অব ঢাকা সেন্ট্রাল রাজধানীর সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল।

লায়নিজমে সম্পৃক্ত হওয়ার ২২ বছর ধরে সেবামূলক এই প্রতিষ্ঠানের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন তিনি। বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ে লায়ন সংগঠনের নেতৃত্ব দিয়েছেন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল । ২০০২ সাল থেকে এই আন্তর্জাতিক সেবামূলক সংগঠনটির সঙ্গে জড়িত তিনি।

যশোর জেলায় জন্মগ্রহণকারী লায়ন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল বর্তমানে বাংলাদেশে একজন সফল ব্যবসায়ী। তার স্ত্রী লায়ন প্রকৌশলী খালেদা বেগম মিলি একজন সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা (GM-RPGCL)। তাদের পরিবারে ২ সন্তান, বড় ছেলে খালেদ রাফিদ এবং ছোট ছেলে খালেদ রাইয়ান।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ-১ এর নব নির্বাচিত গভর্ণর ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল বলেন, সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাকে উক্ত সম্মানিত পদে নির্বাচিত করার জন্য। আমি দায়িত্বে থাকাকালীন সময়ে চেষ্টা করব সুবিধা বঞ্চিত লোকদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করতে। লিও এবং লায়নদের সমন্বয়ে একটি স্ট্রাইকিং ফোর্স তৈরি করে দীর্ঘমেয়াদি উন্নয়ন বাস্তবায়ন করা। নৈতিক শিক্ষা, মুটিভেশন, অনুপ্রেরণা, তরুণদের সম্ভাবনা বিকশিত করার জন্য সারাদেশব্যাপী কাজ করা পরিকল্পনা আছে বলে ব্যক্ত করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular