Wednesday, October 5, 2022
Homeখেলাধূলাচুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব পিএসজি সভাপতির, মেসি বললেন 'না'

চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব পিএসজি সভাপতির, মেসি বললেন ‘না’

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ
গত মৌসুমে নিজের শৈশব ক্লাব স্প্যানিশ জায়ান্ট
বার্সেলোনার সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) সাথে দুই বছরের চুক্তি করেছিলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে এবার ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি মেসির সাথে নিজেদের চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়ানোর প্রস্তাব করেছেন। কিন্তুু এখনি পিএসজির সাথে চুক্তির মেয়াদ বাড়াবেন না আর্জেন্টাইন অধিনায়ক। তার মতে চুক্তি বাড়বে নাকি দুই বছরের সম্পর্ক শেষ হবে, সেটার সিদ্ধান্ত নেবেন কাতার বিশ্বকাপের পর।

আসন্ন কাতার বিশ্বকাপ হয়তো নিজের ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে যাচ্ছেন সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি। যদি এমন হয় তবে নিজের শেষ বিশ্বকাপটা রাঙাতে চান ক্ষুদে এই ফুটবল জাদুকর । বিশ্বকাপ শিরোপা ছোঁয়ার স্বাদও নিতে চান। এখন তাই এখন তার ভাবনায় নেই অন্য কিছু।

আগামি জুনে শেষ হবে মেসির সাথে পিএসজির চুক্তির মেয়াদ। তবে চুক্তির সময় একটি শর্ত রাখা হয়, দুই পক্ষ চাইলে পরবর্তীতে আরো এক বছর এই চুক্তি বাড়ানো যাবে। পিএসজি সভাপতি খেলাইফি সেই শর্ত মোতাবেক মেসিকে আরো এক বছর চুক্তি বাড়ানোর প্রস্তাব দেন। তবে এমন প্রস্তাবে মেসির উত্তর যা হবে সব কাতার বিশ্বকাপের পর।

এইদিকে নেইমার-এমবাপের মতো তারকারা ক্লাবটিতে থাকলেও পিএসজি চায় বিজ্ঞাপনের বাজারে মূল্যবান মেসিকে ধরে রাখতে চায় জানিয়ে মার্কা বলে , “আর্জেন্টাইন অধিনায়ক পিএসজির হচ্ছেন ‘পিএসজির কাছে মানি প্রিন্টিং এসেট।’ ফলে ক্লাবটি এই তারকাকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না। কিন্তুু এখনি চুক্তির বিষয়ে সিদ্ধান্ত নিচ্ছেন না এই তারকা”।

উল্লেখ্য নতুন মৌসুমে আগামি ৩১ জুলাই মাঠে নামবে ফরাসি ক্লাবটি। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ নান্তেস।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular