Wednesday, September 28, 2022
HomeUncategorizedবাইক দুর্ঘটনায় আহত জবি শিক্ষার্থী, চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ

বাইক দুর্ঘটনায় আহত জবি শিক্ষার্থী, চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ

জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ (১২তম ব্যাচ) এর মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ আব্দুল্লাহ বাইক এক্সিডেন্ট করে গুরুতর আহত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। তার চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন।

জানা যায়, বর্তমানে আব্দুল্লাহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার বাবা নেই, পরিবারের একমাত্র উপার্জন করতো আবদুল্লাহ। সে খুব পরিশ্রম করে নিজের পড়াশোনার খরচ চালাতো। বর্তামানে তার এই চিকিৎসা খরচের জন্য বড় অংকের টাকার প্রয়োজন। যার ব্যয় তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

সহপাঠীরা জানায়, আবদুল্লাহ ক্যাম্পাসে খুবই প্রাণচঞ্চল ও হাসি-খুশি ছিলো। সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে নিয়মিত যোগাযোগ ছিলো তার। সেই কিনা এমন দূর্ঘটনায় আক্রান্ত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে তা ভাবাই যাচ্ছে না।

তারা আরো বলেন, প্রত্যেক শিক্ষার্থীর জীবনেই বড় স্বপ্ন থাকে। বাবা-মায়েরও অনেক স্বপ্ন-আশা থাকে তার সন্তানকে ঘিরে। সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে পরিশ্রম করতে থাকে সেই সন্তান। কিন্তু ভাগ্য সবার সহায় হয়ে উঠেনা। মাঝে মাঝে কঠিন পরীক্ষার সম্মুখীন করে তোলে। সেই কঠিন পরীক্ষার সম্মুখীন আমাদের সবার প্রিয় আব্দুল্লাহ। হঠাৎ তার ভাগ্যাকাশে কালোমেঘের ঘনঘটা।

এমতাবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সমাজের বিত্তশালীদের সাহায্য ছাড়া আমাদের বন্ধুর চিকিৎসা করানো সম্ভব না। একটু মানবিক সহায়তাই পারে তার জীবনে প্রাণচাঞ্চল্যতা ফিরিয়ে আনতে। পরিবার ও তার বন্ধুরা সবার কাছে মানবিক সহায়তার জন্য আবেদন জানিয়েছেন।

মানবিক সহায়তা পাঠানোর ঠিকানা:
বিকাশ
01907675114 (শিমুল ১২ তম ব্যাচ)
01754172999 (দোলা ১২তম ব্যাচ)

নগদ
01907675114 (শিমুল ১২ তম ব্যাচ)

ডাচ বাংলা ব্যাংক
017731271689 (স্মৃতি ১২ তম ব্যাচ)

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular