Wednesday, October 5, 2022
Homeবিভাগীয় খবরনওগাঁয় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর রাণীনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শাহিন আলম (৪০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে।
আজ রবিবার বিকেল ৬টার দিকে উপজেলার কুজাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা তার স্ত্রী শিপন বেগম।

নিহত পুলিশ সদস্য শাহিন আলম রাণীনগর উপজেলা সদরের উত্তর রাজাপুর গ্রামের ওসমান মোল্লার ছেলে। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে রাজশাহীর গোদাগাড়ী থানায় কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, শাহিন ঈদের ছুটিতে বাড়িতে আসেন। রোববার ঈদের দিন বিকেলে শাহিন আলম তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে রাণীনগর থেকে বোনের বাড়ি বান্দাইখাড়ায় কুরবানির মাংস নিয়ে যাচ্ছিলেন। এ সময় কুজাইল বাজার এলাকায় পৌঁছালে আত্রাইয়ের দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল শাহিন আলমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে পাকা সড়কে পড়ে শাহিনের মাথা থেঁতলে যায়।

এ সময় স্থানীয় লোকজন, রাণীনগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা শাহিন আলমকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত তাঁর স্ত্রী শিপন বেগমকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে রাতে তাঁকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular