Monday, October 3, 2022
Homeবিভাগীয় খবরশেখ হাসিনাকে উন্নয়নের মহারাণী ঘোষণা করলেন অপু এমপি

শেখ হাসিনাকে উন্নয়নের মহারাণী ঘোষণা করলেন অপু এমপি

শরীয়তপুর প্রতিনিধি:
পদ্মাসেতুর চালু সঙ্গে সঙ্গে এর সুফল না পাওয়া ও শরীয়তপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস চলাচল করবে জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৮টায় শরীয়তপুর শহরে তাঁর ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছে বাংলাদেশের উন্নয়নের মহারাণী। তাঁর বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তাঁর সততা ও সাহসিকতার কারণেই আজ পদ্মা সেতু বাস্তবে রুপ নিয়েছে। আর পদ্মা সেতুর চালুর সঙ্গে সঙ্গে শরীয়তপুরের মানুষ সড়কের সুফল না পাওয়ায় আমি ব্যক্তিগত ভাবে ব্যথিত। পদ্মা সেতুর প্রথম থেকে উদ্যোগ নিলে আগেই রাস্তা হয়ে যেত। আগে উদ্যোগ নেয়া হয়নি। আমি শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য হবার পরই শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও শরীয়তপুর-৩ আসনের নাহিম রাজ্জাককে নিয়ে উদ্যোগ গ্রহণ করি। কোভিটের মধ্যেও টেন্ডার হয়েছে, ভূমি অধিগ্রহণ হয়েছে। আমরা দ্রুততার সাথে কাজ করছি, কাজ চলমান আছে, শরীয়তপুরবাসী সুফল পাবেন ইনশাল্লাহ।

তিনি আও বলেন, সাময়িক কষ্টের জন্য শরীয়তপুরের মানুষের কাছে আমি দু:খ প্রকাশ করছি। আস্থা রাখুন, কাজ দ্রুত শেষ হবে। নিবিঘ্নে শরীয়তপুর যেতে পারবেন।

ইকবাল হোসেন অপু বলেন, আমিও এই জনপদের সন্তান। আমি এখানেই বসবাস করে। এই সড়ক দিয়েও আমি যাতায়াত করি। আমাদের শরীয়তপুর সদর-ঢাকা রুটেও বিআরটিসির বাস চলবে। এতে সাধারণ মানুষ উপকৃত হবে। আমরা রাজনীতি করিই সাধারন মানুষের জন্য। আমি বিআরটিসির চেয়ারম্যানের সাথে যোগাযোগ করছি। আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যেই এইরুটে বিআরটিসি চালু হবে বলে আশা করছি।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের মহারানী হিসেবে আখ্যায়িত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আলমগীর মুন্সী, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর প্রমূখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular