Monday, October 3, 2022
Homeবিভাগীয় খবরভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীগীগে যোগদান

ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীগীগে যোগদান

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃকিশোরগঞ্জের ভৈরবে আগানগর, শ্রীনগর ও সাদেকপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের পরিদর্শনে আসেন। এসময় ক্ষতিগ্রস্তদের মাঝে চাল ডাল আলু ইত্যাদি সামগ্রী বিতরণ করেন। বিতরণ শেষে শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর উচ্চ বিদ্যালয় মাঠ এক যোগদান সভা অনুষ্ঠিত হয় এ সময় ৯ জনের নেতৃত্বে বিভিন্ন দলের প্রায় ২০০০ নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করেন। বিশেষ করে বিশিষ্ট ঠকাদার আমিনুল হক সেলিম, মামুনুল হক মামন, সাবেক ভাইস চেয়ারম্যান মামুন, মুকসুদ আলী, মজনু মিয়া মানিক মিয়া, মজনু মিয়া তাদের নেতৃত্বে দুই হাজার নেতা কর্মী উক্ত সভায় আওয়ামীলীগে যোগদান করেন।

উক্ত যোগদান সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি ও ভৈরব কুলিয়ারচরের সাংসদ নাজমুল হাসান পাপন।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মুনসুর, শ্রীনগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক বাহালুল আলম বাচ্চু প্রমুখ। এসময় ভৈরব উপজেলা আওয়ামীলীগের ও শ্রীনগর ইউনিয়নের আওয়ামীলীগের গণ্য মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি নাজমুল হাসান পাপন এলাকার চেয়ারম্যানদের উদ্দেশ্য করে বলেন আপনারা এলাকার রাস্তা গুলোর তালিকা তৈরী করে আমার নিকট জমা দিন। আমি অতি সত্বর এসব রাস্তা ঘাট মেরামতের ব্যবস্থা করে দেব। তাছাড়া বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য অনুদানের ব্যবস্থা করা হবে বলে বলেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular