Sunday, September 25, 2022
Homeশিক্ষাঙ্গনসুবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যকে বশেফমুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

সুবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যকে বশেফমুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

বশেফমুবিপ্রবি প্রতিনিধি:

সদ্য প্রতিষ্ঠিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (সুবিপ্রবি) প্রথম উপাচার্য নিযুক্ত হওয়ায় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৪ মে) এক বার্তায় অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখকে এ অভিনন্দন জানান তিনি। অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত সিন্ডিকেট সদস্য।

অভিনন্দন বার্তায় মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, ড. মোঃ আবু নঈম শেখ একজন স্বনামধন্য অধ্যাপক ও গবেষক। দেশে-বিদেশের বিভিন্ন জার্নালে তাঁর গবেষণা প্রশংসিত হয়েছে। প্রশাসনিক কাজেও রয়েছে দীর্ঘ অভিজ্ঞতা।

‘ডুয়েটের স্বনামধন্য এই অধ্যাপক একাধিকবার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, অর্থ কমিটি, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, ছাত্রকল্যাণ পরিচালক, বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালন করেছন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে।’

তিনি বলেন, আমার বিশ্বাস বিশ্ববিদ্যালয় পরিচালনায় তাঁর এই প্রশাসনিক অভিজ্ঞতা দেশের হাওর জনপদে প্রতিষ্ঠিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি তাঁর সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular