Thursday, September 29, 2022
Homeবিভাগীয় খবরশেখ হাসিনা বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে পদ্মাসেতু বাস্তবায়ন করেছেন : নাহিম রাজ্জাক...

শেখ হাসিনা বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে পদ্মাসেতু বাস্তবায়ন করেছেন : নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য ও ইয়াং বাংলার আহবায়ক নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এ দেশের জনগণের অকুন্ঠ সমর্থন আছে। তাই নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু হবে এবং সেই নির্বাচনে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগই আবারও ক্ষমতায় আসবে। দেশী-বিদেশী ষড়যন্ত্রকে পায় মুড়িয়ে সারাবিশ্বকে তাক লাগিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু বাস্তবায়ন করেছেন। তিনি প্রমাণ করেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে ষড়যন্ত্র করে দাবায়ে রাখা যায় না।

আগামী ২৩ জুন আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে জনসভাকে সফল করার লক্ষে বুধবার (১৫ জুন) দুপুরে নিজ বাসভবনে শরীয়তপুরের ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের ভিত তৈরি করে দিয়েছেন। তার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, বাংলাদেশ আজ বিশ্বে প্রশংসিত। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে আমরা সবাই এক। তাই সবাইকে ঐক্যবদ্ধ কাজ করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ফজলুর রহমান ঢালী, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ভেদরগঞ্জ উপজেলার সভাপতি তোফাজ্জেল হোসেন মোড়ল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল মান্নান হাওলাদার, গোসাইরহাট উপজেলার সভাপতি শাহজাহান শিকদার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহজাহান দেওয়ান, ডামুড্যা উপজেলার ভাইস-চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ প্রমূখ। এসময় স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular