Saturday, October 1, 2022
Homeবিভাগীয় খবরমনোহরদীতে কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১২ জন আহত

মনোহরদীতে কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১২ জন আহত

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি ঃ মনোহরদীতে কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১২ জন আহতের খবর মিলেছে।এতে এক মহিলার হাতের আঙ্গুল খোয়া গেছে।কুকুর আক্রান্তদের অধিকাংশই নারী ও শিশু।

মনোহরদীর খাড়াব,বড়মির্জাপুর,
হাফিজপুর ও মহেশপুরসহ ৪ গ্রামে কুকুরের কামড়ে ১২ জন আহত হয়েছেন। কুকুর আক্রান্তদের মধ্যে নারী ও শিশুই বেশী। কুকুরের কামড়ে এক মহিলার হাতের আঙ্গুল খোয়া গেছে বলেও জানা গেছে।

মনোহরদীতে কুকুরের কামড়ে ১২ নারী-পুরুষ আহত হয়েছেন। সোমবার ৯ আহত রোগী মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহন করেছেন।কুকুরের কামড়ে বড়মির্জাপুর
গ্রামের জয়নাল আবেদীনের স্ত্রী ফাতেমা (৪০) এর হাতের আঙ্গুল খোয়া গেছে বলে মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।একই গ্রামের মোজাহিদ (১০),হাবিজপুর গ্রামের কফিল উদ্দীন (৫৫),নুরুল ইসলাম(৭০), ফাতেমা(৫৫), পাশের খাড়াব গ্রামের কল্পনা (৪০),শরীফ (২৫) ও চাঁনমিয়া (২৫) সহ আরো কয়েকজন সোমবার (১৩জুন) মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুকুরে কামড়ের চিকিৎসা নিয়েছেন। জানা যায়, সোমবার দুপুর পর্যন্ত ১২ নারী-পুরুষ কুকুর আক্রান্ত হয়ে জখম হন। বাদ বাকীদের নাম পরিচয় জানা যায়নি।আক্রান্তদের অধিকাংশই নারী এবং শিশু। কুকুরটি পাগলা বলে ধারনা করা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular