জবি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পলাশের সভাপতি সেতু, সম্পাদক মহসিন

জবি প্রতিনিধিঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পলাশ এর আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের সেতু রায় এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৯-২০ সেশনের মহসিন মোস্তাক মনোনীত হয়েছেন। আগামী এক (০১) বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে সংগঠনের উপদেষ্টা মো. রাকিব মিয়া ও রাশেদ কবির সাজন বাকির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিরে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন সৌরভ হোসাইন। এছাড়াও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ফারজানা আফরিন, সাংগঠনিক সম্পাদক হিসেবে দীপ্ত বনিক, দপ্তর সম্পাদক লাকী আক্তার, প্রচার সম্পাদক পর্ণা নন্দী, কোষাধ্যক্ষ ইয়াছিন খন্দকার, ছাত্রী বিষয়ক সম্পাদক মিলি আক্তার, ক্রিয়া বিষয়ক সম্পাদক মো. তারিকুল ইসলাম মনোনীত হয়েছেন৷ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন রেদোয়ান, ফাহিম আহমেদ ও হাবিবা আক্তার।

দায়িত্ব প্রাপ্তির পর সভাপতি সেতু রায় বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দিক নির্দেশনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অব পলাশ এর উপদেষ্টাদের তত্বাবধানে ও সকল ছাত্র-ছাত্রীদের সমর্থনে স্টুডেন্টস এসোসিয়েশন অব পলাশ কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে আমাকে সভাপতি নির্বাচিত করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইব্রাহিম ফরাজি ভাই ও সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসেইন ভাই ও উপদেষ্টা মো. রাকিব মিয়া  ও রাশেদ কবির সাজন ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই।

সাধারণ সম্পাদক মহসিন মোস্তাক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট এসোসিয়েশন অব পলাশ এর নব নির্বাচিত আংশিক কমিটির সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের হাত ধরে এগিয়ে যাবে পলাশ। সবাইকে পাশে চাই।

উল্লেখ্য, শিক্ষা, একতা ও সহযোগিতা এই মূল মন্ত্র নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পলাশ যাত্রা শুরু করেছে।

সর্বশেষ