নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয়ের কমিটির অব্যবস্থাপনা নানাবিধ সমস্যা সহ অনিয়ম দূর্নীতি নির্মূল করতে প্রাক্তন ছাত্র পরিষদের আলোচনা সভা ও ইফতার মাহফিল

নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয়ের কমিটির অব্যবস্থাপনা নানাবিধ সমস্যা সহ অনিয়ম দূর্নীতি নির্মূল করতে প্রাক্তন ছাত্র পরিষদের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বশির আহম্মেদ মোল্লা,নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর বেলাব উপজেলার নারায়নপুর রাবেয়া মহা বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধি করার লক্ষ্যে প্রাপ্তন শিক্ষার্থীরা ঐক্যবন্ধভাবে  মহা বিদ্যালয়ের কমিটির অব্যবস্থাপনা নানাবিধ সমস্যা সহ অনিয়ম দূর্নীতি নির্মূল করে স্বচ্ছতা জবাব দিহিতা ফিরে  আনতে দূর্নীতিবাজদের  বিরোদ্ধে প্রতিরোধ করতে দূর্বার আন্দোলন গড়ে তুলার লক্ষ্যে অন্য রকম আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৈরী আবহাওয়া মধ্য দিয়ে ব্যাপক প্রস্তুতি নিয়ে দূর্নীতি বিরোধী চেতনা বাস্তবায়ন করতে উক্ত সংগঠনের আহ্বায়ক ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সমাজ সচেতন সাদা মনের মানুষ ইঞ্জিনিয়ার মো: খায়রুল বাকের এর আহবানে নারায়নপুর রাবেয়া মহা বিদ্যালয়ের কমিটির অব্যবস্থাপনা নানাবিধ সমস্যা নিরসনের লক্ষ্যে অন্য রকম ইফতার মাহফিল করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আজ শুক্রবার বিকেলে নায়ায়নপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে নারায়নপুর রাবেয়া মহা বিদ্যালয়ের  শিক্ষার মান বৃদ্ধি করার লক্ষ্যে প্রাপ্তন শিক্ষার্থীরা ঐক্যবন্ধভাবে মহা বিদ্যালয়ের কমিটির অব্যবস্থাপনা নানাবিধ সমস্যা সহ বিভিন্ন অনিয়ম দূর্নীতি র্নিমূল করে স্বচ্ছতা জবাব দিহিতা ফিরে  আনতে দূর্নীতি বাজদের  বিরোদ্ধে প্রতিরোধ করতে দূর্বার আন্দোলন গড়ে তুলার লক্ষ্যে আলোচনা সভায় উক্ত সংগঠনের আহ্বায়ক ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো: খায়রুল বাকের এর সভাপতিত্বে ও সদস্য সচিব মিজানুর রহমান মোল্লার সঞ্চালনায় সংগঠনের আরও উপস্থিত ছিলেন কাজী শামীম হাসান, সালাহ উদ্দিন, মোতাহার হোসেন, সুলতান আহাম্মেদ বাবু, খোরশেদ আলম, খাইরুল হাসান বাকের,মনির হোসেন বিপ্লব, কামাল ভূইয়া, আসাদ মিয়া , হাবিবুর রহমান লিটন, চিকিৎসক রহমত উল্লাহ পাবেল,রফিকুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে বক্তব্যে বক্তারা বলেন, নারায়নপুর রাবেয়া মহা বিদ্যালয়ের কমিটির অব্যবস্থাপনাসহ নানাবিধ সমস্যার কথা আলোকপাত করা হয়। মহা বিদ্যালয়ের বিভিন্ন ধরনের অনিয়ম দূর্নীতি দুর করে স্বচ্ছতা জবাব দিহিতা ফিরে আনার লক্ষ্যে সকল প্রাপ্তন শিক্ষার্থীরা যার যার অবস্থান থেকে বলিষ্ঠ ভুমিকা রেখে সঠিকভাবে দায়িত্ব পালন করে অন্য রকম দৃষ্টান্ত স্থাপন করতে হবে। রাবেয়া মহা বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধি করার জন্য দূর্নীতিবাজদের  বিরোদ্ধে প্রাপ্তন শিক্ষার্থীরা ঐক্যবন্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আগামী দিনে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে নিজেদের কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন।  মহা বিদ্যালয়ের ভবন নির্মান সহ অবকাঠামো গত উন্নয়ন  করে বিশেষ অবদান রাখার জন্য উক্ত সংগঠনের আহ্বায়ক ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো: খায়রুল বাকেরকে সকল প্রাপ্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। তার বিগত দিনে এলাকার সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডের সফলতার কথা তুলে ধরেন এবং তিনি আগামী দিনে উক্ত মহাবিদ্যালয় সহ সমাজের উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যাহত রাখতে পারে, তাকে সব ধরনের সাহায্য সহযোগিতা করার জন্য সবাই আশ্বাস প্রদান করেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও ইফতারে সংগঠনের সকল সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ অংশগ্রহণ করেন।

সর্বশেষ