মোহাম্মদপুর থানায় ওসি তদন্ত পদে গৌতম ঠাকুর, আগামী সপ্তাহে যোগদান

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি,

মাগুরা পুলিশ সুপার ০৩.০৩.২০২২তারিখে স্বাক্ষরিত এক অফিস আদেশে  ওসি তদন্ত হিসাবে গৌতম ঠাকুরকে মোহাম্মদপুর থানায় বদলি করা হয়।

তিনি দীর্ঘদিন ধরে মোহাম্মদপুর থানার সেকেন্ড অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।তারপরে পুলিশ পরিদর্শক হিসেবে প্রমোশন পাওয়ার পর রাজশাহী থেকে আবার মোহাম্মদপুর থানার, নহাটা তদন্ত কেন্দ্রের,ওসি তদন্ত হিসেবে যোগদান করেন। তারপর দীর্ঘদিন শালিকা থানার ওসি তদন্ত ও মাগুরা সদর থানা ওসি তদন্ত হিসাবে সুনামের সহিত কাজ করেন।  উল্লেখযোগ্য বিষয় হল তিনি একজন মানবিক পুলিশ পরিদর্শক হিসেবে সাধারণ জনগণকে সাথে নিয়ে কাজ করেন।

তার সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, দক্ষ পুলিশ:সমৃদ্ধ দেশ:বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে কাজ করব। আমি মানবিক পুলিশ হিসাবে মোহাম্মদপুর থানায় যোগদানের পরে আমার উল্লেখযোগ্য কাজ হবে, মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মল করা এই লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে সাধারণ জনগণকে পাশে রেখে কাজ করতে চাই।এর সাথে যারা জড়িত থাকবে তার বিরুদ্ধে ব্যবস্থা। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না সে যেই হোক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে কোন আপোষ নেই, মাদক নির্মূল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন,২০১০সালে এস আই পদে যোগদানের পর থেকেই আমার স্বপ্ন ছিল আমি একজন আদর্শ মানবিক পুলিশ অফিসার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করব। এই লক্ষ্য নিয়ে আমি সুদীর্ঘ ১২বছর কাজ করছি। তার বাড়ি ঝিনেদা জেলার সদরে। তিনি ১ছেলে ও ১মেয়ের জনক।

সর্বশেষ