জবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে গাজ্জালী, আদি

রিদুয়ান ইসলাম, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু ইমাম গাজ্জালীকে সভাপতি এবং একই বর্ষের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মশিউর রহমান আদিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) কমিটি সূত্রে এতথ্য জানা যায়। এর আগে ১২ জানুয়ারি শনিবার পরিষদের উপদেষ্টা মণ্ডলীদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

পরিষদের উপদেষ্টা মণ্ডলীদের মধ্যে হানিফ আহমেদ, জাহাঙ্গীর আলম, গোলাম মোস্তফা, মাসুদ রানা, তানভীর রহমান খান, আল মামুন কবির, জহির রাইহান আগুন, তানজিনা শিমুসহ আরও অনেক উপদেষ্টাদের সম্মতিক্রমে এ কমিটি অনুমোদিত হয়।

নব-নির্বাচিত সভাপতি আবু ইমাম গাজ্জালী বলেন, আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের ময়মনসিংহ জেলা পরিবারই হবে সবচেয়ে বেশি সুসংবদ্ধ একটি পরিবার। সৃষ্টিকর্তার অশেষ কৃপা, সকলের দোয়া ও ভালোবাসায় এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

সংগঠনটির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মশিউর রহমান আদি বলেন, আমরা ময়মনসিংহ সকল শিক্ষার্থী পাশে থাকার মাধ্যমে আমাদের সংগঠনটিকে সামনে এগিয়ে নিয়ে যাব। সকলের সহযোগীতা কামনা করছি।

সর্বশেষ