Monday, October 3, 2022
Homeঅর্থনীতি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ...

 বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ : এনামুল হক শামীম

 বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ : এনামুল হক শামীম

 

শরীয়তপুর ১২ ফেব্রুয়ারি ২০২২ : 

 

পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে টান ভালোবাসার যে গভীরতা তা অনন্য। একই সাথে অসাধারণ একজন কর্মীবান্ধব নেতা তিনি। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ।

          আজ শরীয়তপুর জেলার সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নে আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন শেষে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এসব কথা বলেন।

          উপ-মন্ত্রী হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দূরদর্শী নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন। করোনার এই মহামারিতেও সব বাধা অতিক্রম করে মানবতার সেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। ক্ষমতার উচ্চ আসনে অবস্থান করেও তিনি দেশের গরিব-দুঃখী, খেটে খাওয়া মানুষের কথা ভাবছেন ও তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন।

          ডিএমখালী ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু বেপারীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, ইউএনও তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, ডিএম খালী ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি জসিম মুন্সী, সাধারণ সম্পাদক ফারুক হোসেন প্রমূখ।

          উপমন্ত্রী হক শামীম আরো বলেন, শেখ হাসিনা পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বাধীনতা, আত্মমর্যাদাবোধ এবং সেই সঙ্গে দেশপ্রেমের। দেশের মর্যাদা এমন এক উচ্চতায় নিয়ে গেছেন যে, বাংলাদেশকে সমস্ত পৃথিবী এখন সম্মান করে। তিনি সারাবিশ্বে মানবতার নেত্রী হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি সারা দেশের গৃহহীনদের ঘর নির্মাণ করে দিয়েছেন।

          উল্লেখ্য, সখিপুর থানার বিভিন্ন ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে এ পর্যন্ত প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে ৬২৫টি ঘর প্রদান করা হয়েছে। এর মধ্যে ডিএমখালীতে ৩০টি ঘর প্রদান করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular