Wednesday, September 28, 2022
Homeঅর্থনীতিওয়ান স্টপ সার্ভিস দিতে অপোর ফ্লাগশিপ স্টোরের উদ্বোধন

ওয়ান স্টপ সার্ভিস দিতে অপোর ফ্লাগশিপ স্টোরের উদ্বোধন

ওয়ান স্টপ সার্ভিস দিতে অপোর ফ্লাগশিপ স্টোরের উদ্বোধন
ঢাকা ফেব্রুয়ারি ১২ ২০২২:
শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান অপো নতুন ফ্লাগশিপ স্টোর উদ্বোধন করেছে। এক ছাতার নিচে সব ধরনের সার্ভিসিং ও সেলস সলিউশন দিতে রাজধানীর অন্যতম গুরুত্বপূর্ণ স্থান গুলশান প্রগতি স্মরণির বাড্ডা লিংক রোডে এ স্টোর খোলা হয়।
অপো জানায়, অপো ভক্তদের ওয়ান-স্টপ সেবা দিতে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ফ্লাগশিপ স্টোর উন্মোচন করে তারা। এসময় অপোর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ড্যামন ইয়াংসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা যায়, বাড্ডা লিংক রোডে ফ্লাগশিপ স্টোরে একসাথে স্মার্টফোন ক্রয় ও সব ধরনের সার্ভিসিং পাওয়া যাবে। গ্রাহকের কষ্ট দূরতে সেখানে বিক্রয়োত্তর সেবাসব সব সমাধান মিলবে। আর স্টোর উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। এছাড়া গিফট ও ক্যাশব্যাক জেতার সুযোগ রয়েছে। যেমন: স্মার্টফোন মেরামতে থাকছে ২০% পর্যন্ত ছাড়। যদি অ্যাকসেসরিজ ও আইওটি ডিভাইস কেনা হয় তাহলে এ সুযোগ পাওয়া যাবে। এছাড়া, অপো ভক্তরা বিনামূল্যে সফটওয়্যার আপগ্রেড, ফোন জীবাণুমুক্তকরণ সেবা ও ফ্রি লেবার কস্ট সুবিধা পাবেন।
তাহলে আর দেরি না করে আজই লিংক রোডের জি/৯ মোবাইল মেলায় চলে আসুন। নতুন অভিজ্ঞতা নিন। ওয়ান-স্টপ সার্ভিসের সাথে ভাগ্য ভালো হলে পেয়ে যেতে পারেন আকর্ষণীয় সব অফার ও পুরস্কার।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular