যশোরের বেনাপোলে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ আরিফুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

বন্দরনগরী বেনাপোলে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সাবেক ছাত্রলীগ ফোরাম বেনাপোল ও বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

১৮ই জানুয়ারি মঙ্গলবার দুপুরে বেনাপোলের রেলস্টেশন সংলগ্ন ভবেরবেড় গ্রামে তৃতীয় লীঙ্গের বসতিতে গিয়ে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত থেকে কম্বল বিতরণে সার্বিক সহযোগীতায় ছিলেন, ফারুক হোসেন উজ্জল, সাবেক ছাত্রলীগ নেতা ও সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর আওয়ামী লীগ এবং সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যশোর জেলা শাখা।

এসময়,আরো উপস্থিত ছিলেন,  কামরুজ্জামান তরু, সাবেক ছাত্রলীগ নেতা ও দপ্তর সম্পাদক বেনাপোল পৌর আওয়ামীলীগ। ইকবাল হোসেন রাসেল,

সাবেক সাধারন সম্পাদক শার্শা উপজেলা ছাত্রলীগ। এনামুল হক জুয়েল, সদস্য ৬নং ওয়ার্ড যুবলীগ। শেখ মুফিজুর রহমান,

সাবেক সহ-সভাপতি শার্শা উপজেলা ছাত্রলীগ। আশিকুল ইসলাম পারভেজ,

সাবেক সভাপতি বেনাপোল পৌর ছাত্রলীগ। আরিফ হসেন রুবেল,

সাবেক সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর ছাত্রলীগ। আরিফুজ্জামান রাসেল, সাবেক সদস্য নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগ। জান্নাতুল ফেরদৌস রোজী,

বেনাপোল পৌর যুব মহিলা লীগ নেত্রী।

অন্যান্যদের উপস্থিত ছিলেন, মোঃ টুটুল হোসেন, সভাপতি ৭নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ গাজীপুর। মোঃ আওয়াল  হোসেন, সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, শার্শা উপজেলা ছাত্রলীগ। মুক্তিযোদ্ধা সন্তান আবুল হাসেম, ওসমান গণি, জাহিদ হাসান সহ প্রমুখ।

 

শীতবস্ত্র বিতরণ কালপ ফারুক হোসেন উজ্জল  বলেন, আমদেরই আশে পাশে চরম অবহেলায় থাকেন এশ্রেণীর জনগণ।

দৃষ্টি সীমায় হয়তো সবই দেখা যায় কিন্তু

ছিন্নমূল বনফুলেও হৃদয় জুড়ায়। তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে একটু উষ্ণতার পরশ নিয়ে এটা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা।

ভবিষৎতে দেশের উন্নয়নের সঙ্গে আপনাদেরও উন্নয়ন হবে আশা করি এবং আপনারা সমাজের মূল ধারায় চলে আসবেন। আপনাদের যে কোনো সহযোগিতায় আমাদের পাশে পাবেন।

সর্বশেষ