ধামইরহাটে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ধামইরহাটে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ধামইরহাট (নওগাঁ) থেকে স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক ও সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. ওবায়দুল হক সরকার, সাবেক সহ-সভাপতি মো. মোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. মুক্তাদিরুল হক মুক্তা, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. সাবুবুর রহমান সাবু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আহসান হাবীব পান্নু প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা র‌্যালি ও আলোচনা সভায় উৎসবমূখর পরিবেশে অংশগ্রহণ করেন। সবশেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সর্বশেষ