বিজয়ের ৫০ বছর উদযাপনে সিঙ্গার

বিজয়ের ৫০ বছর উদযাপনে সিঙ্গার

 

ঢাকা ১৬ ডিসেম্বর ২০২১ :

 

শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স রিটেইলার সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের বিজয়ের ৫০ বছর উপলক্ষে স্পেশাল এডিশন রেফ্রিজারেটরের ওপর ৫০% ছাড়ের এক অসাধারণ অফার দিচ্ছে। ব্যতিক্রমী ডিজাইনের এই রেফ্রিজারেটরগুলো আমাদের মুক্তিযুদ্ধ ও বিজয় উদযাপনকে মাথায় রেখে ডিজাইন করা হয়েছে।

এ প্রসঙ্গে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের মাকেটিং ডিরেক্টর জনাব চান্দানা সামারাসিংহে বলেন, “বাংলাদেশের বিজয়ের ৫০ বছর উদযাপনের অংশ হতে পেরে সিঙ্গার বাংলাদেশ অত্যন্ত গর্বিত। আমাদের ক্রেতাদের জন্য এই উদযাপনকে আরও আনন্দদায়ক করে তুলতে মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি বিশেষ সংস্করণের রেফ্রিজারেটরে আমরা আকর্ষণীয় অফার দিচ্ছি।”

এর আগে চলতি বছরের মার্চ মাসে সিঙ্গার বাংলাদেশের এমডি ও সিইও এম. এইচ. এম. ফাইরোজ বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে বিশেষ সংস্করণের পণ্য ও অফার সহ একটি বছরব্যাপী কর্মসূচি চালু করে। এই বর্ষপূর্তি উপলক্ষে আমাদের বিজয়, স্বাধীনতা এবং উদযাপনের সাথে সম্পর্কিত রঙ ব্যবহার করে ডিজাইন করা দুটি বিশেষ সংস্করণের রেফ্রিজারেটর মডেল বাজারে এনেছে সিঙ্গার।

দেশের সকল মুক্তিযোদ্ধাদের স্মরণ ও সম্মান প্রদর্শনে একজন মুক্তিযোদ্ধা ও সিঙ্গার বাংলাদেশের প্রাক্তন কর্মকর্তার আঙুলের ছাপ দিয়ে তৈরী ‘স্বাধীনতার ৫০ বছর’ লোগো উন্মোচন করা হয়েছে। এই বিশেষ লোগোটি বছরজুড়ে সিঙ্গারের সকল কম্যুনিকেশনে ব্যবহার করা হয়েছে।

শহীদদের আত্মত্যাগের স্মরণে ২৫ মার্চ সারাদেশের সকল শো-রুমের সামনে মোমবাতি প্রজ্জ্বলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি। এছাড়া, মুক্তিযুদ্ধ জাদুঘরকে স্পেশাল এডিশন রেফ্রিজারেটর উপহার দেয় সিঙ্গার।

সারা দেশের যেকোন আউটলেট থেকে ক্রেতারা এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে অথবা ভিজিট করুন  :  www.singerbd.com

সর্বশেষ