জিটি ২ সিরিজে ১ম বারের মতো একসাথে তিনটি উদ্ভাবন নিয়ে আসছে রিয়েলমি

জিটি ২ সিরিজে ১ম বারের মতো একসাথে তিনটি উদ্ভাবন নিয়ে আসছে রিয়েলমি

 

ঢাকা ১৪ ডিসেম্বর ২০২১ :

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রথমবারের মতো বিশ্বের তিনটি উদ্ভাবনী প্রযুক্তির সাথে মানুষকে পরিচয় করিয়ে দিতে আগামী ২০ ডিসেম্বর ‘জিটি ২ সিরিজ বিশেষ অনুষ্ঠান’ আয়োজন করতে যাচ্ছে। প্রিমিয়াম ফ্ল্যাগশিপ জিটি ২ সিরিজ থেকে এই প্রযুক্তিগুলো সম্বলিত নতুন একটি ফোন উন্মোচনের মাধ্যমে রিয়েলমি বৈশ্বিকভাবে হাই-এন্ড বাজারে প্রবেশ করবে।

তরুণ ব্যবহারকারীদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ও ট্রেন্ডসেটিং ডিজাইনের স্মার্টফোন নিয়ে আসার বিষয়টিকে রিয়েলমি সবসময় অগ্রাধিকার দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায়, বৈশ্বিকভাবে শীর্ষ ছয় নম্বরে থাকা বিশ্বের সর্বকনিষ্ঠ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি জিটি ২ সিরিজের জন্য তিনটি উদ্ভাবনী প্রযুক্তির (ম্যাটেরিয়ালস, ফটোগ্রাফি ও কমিউনিকেশন) উন্মোচন করবে।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

সর্বশেষ