এসএম ফয়সাল কৃষকদলের সহ-সভাপতি নির্বাচিত: দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

এসএম ফয়সাল কৃষকদলের সহ-সভাপতি নির্বাচিত: দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার:
শরীয়তপুর জেলার কৃতি সন্তান, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের প্রিয়মুখ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এসএম ফয়সাল (অবঃ) বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

৭ ডিসেম্বর ২০২১ ইং জাতীয়তাবাদী কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সভাপতি এবং শহিদুল ইসলাম বাবুল’কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণার আড়াই মাস পর ২৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়। বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে মঙ্গলবার রাতে এসব তথ্য জানানো হয়েছে। এই কমিটিতে এসএম ফয়সাল (অবঃ) সহ-সভাপতি নির্বাচিত হয়।

এদিকে, কর্ণেল এসএম ফয়সাল (অবঃ)’কে কৃষকদলের সহ-সভাপতি নির্বাচিত করায় তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল সহ দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যদিকে, কর্ণেল এসএম ফয়সাল (অবঃ) কৃষকদলের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাকেও দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এব্যাপারে এসএম ফয়সাল (অবঃ) বলেন, দীর্ঘদিন যাবৎ জাতীয়তাবাদী দলের শক্তির সাথে কাজ করে চলছি। বাকী জীবনও এই দলের সাথেই থাকতে চাই। এজন্য আমি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি। আমাকে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল সহ দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, শরীয়তপুর জেলার সখিপুর থানার কৃতি সন্তান কর্ণেল এসএম ফয়সাল (অবঃ) শরীয়তপুর জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি।

সর্বশেষ