আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে পিকেএসএফ-এর মানববন্ধন

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে পিকেএসএফ-এর মানববন্ধন

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে পিকেএসএফ-এর মানববন্ধন

 

ঢাকা ৯ ডিসেম্বর ২০২১ :

 

‘আপনার অধিকার, আপনার কর্তব্য: দুর্নীতিকে না বলুন’ — এই প্রতিপাদ্য নিয়ে আজ পালিত হয় ‘আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২১’। এই উপলক্ষ্যে, দুর্নীতি দমন কমিশন (দুদক)-এর আহ্বানে দেশের বিভিন্ন স্থানে আয়োজিত দুর্নীতি বিরোধী মানববন্ধনে অংশ নেয় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।

এই কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর আগারগাঁওয়ে পিকেএসএফ ভবনের সামনে সকাল ১০:০০-১০:৩০ পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পিকেএসএফ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. নমিতা হালদার এনডিসি-এর নেতৃত্বে উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব গোলাম তৌহিদ, জনাব একিউএম গোলাম মাওলা, জনাব মশিয়ার রহমান, ড. তাপস কুমার বিশ্বাস ও ড. ফজলে রাব্বি ছাদেক আহমাদসহ সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এতে অংশ নেন।

এছাড়া, ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটের সামনে আয়োজিত মানববন্ধনে যোগ দেন পিকেএসএফ-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ ফজলুল কাদের ও ড. মোঃ জসীম উদ্দিনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ। পিকেএসএফ-এর সাংগঠনিক তৎপরতায় রাজধানীর ফার্মগেট ও মিরপুর ১০-এ দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঢাকার বাইরে বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ে দিবসটি উপলক্ষ্যে আয়োজিত মানববন্ধন ও আলোচনা সভায় পিকেএসএফ-এর সহযোগী সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সক্রিয় অংশগ্রহণ করেন।

সর্বশেষ