প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৫ ডিসেম্বর দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট-এ ‘‘বঙ্গবন্ধুর খুনীর আত্মীয়, সাবেক বিএনপি নেতা মোখলেসুর পেলেন নৌকা!’’ সংবাদ শিরোনামে প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন নরসিংদী জেলার বেলাবো উপজেলার বাজনাব ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খন্দকার মোখলেসুর রহমান। বুধবার (৮ ডিসেম্বর) বাজনাব ইউনিয়ন আওয়ামী লীগের প্যাডে মোখলেসুর রহমান স্বাক্ষরিত প্রতিবাদ পত্রে প্রতিবেদনটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, অসত্য ও উদ্দেশ্যপ্রনোদিতভাবে করা হয়েছে বলেও তিনি দাবি করেন ।

প্রতিবাদ পত্রে তিনি বলেন, হেয় প্রতিপন্ন ও সামাজিকভাবে বিভ্রান্ত করতে আমার বিরুদ্ধে সনামধন্য বহুলখ্যাত অনলাইন পত্রিকার মধ্যে যাচাই ছাড়া মিথ্যা সংবাদটি প্রকাশ পাওয়ায় আমি ও আমার পরিবার অত্যন্ত বিব্রত। আমার শশুরবাড়ি শিবপুর উপজেলার কানাহোটা গ্রামে। স্ত্রীর নাম মাহাবুবা সুলতানা শিল্পী, বীর মুক্তিযুদ্ধা তমিজ উদ্দিন সরকারের (তারা মিয়া) দ্বিতীয় মেয়ে। মাহবুবা সুলতানা শিল্পী একজন মুক্তিযোদ্ধার মেয়ে, শুধু তাই নয়, উনার দুই চাচা মোশাররফ হুশেন কিরন সরকার এবং বেনজির আহামেদ সরকারও মুক্তিযোদ্ধা। স্বাধীনতার ৫০ বছর পরেও কেনো একজন মুক্তিযুদ্ধার পরিবারের উপর এই ধরনের অপবাদ দেয়া হলো। তথ্য প্রযুক্তি আইন অনুযায়ী অতি শীঘ্রই শিবপুরের সাংসদ জহিরুল হক ভুইয়া মোহনের আপন ছোট ভাই, এবং জালাল মাস্টারের আপন চাচাত ভাই আমির হোসেন সরকার আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলেও জানান তিনি।

প্রতিবেদকের বক্তব্য : গত ২ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বরাবর বাজনাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী খন্দকার মোখলেসুর রহমানকে বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও বঙ্গবন্ধুর খুনীর আত্মীয় উল্লেখ করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে আবেদন করেন বেলাব উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

সর্বশেষ