বিশ্ব সেচ্ছাসেবক দিবসে জাককানইবি নির্ভয় ফাউন্ডেশনের কমিটি ঘোষিত

বিশ্ব সেচ্ছাসেবক দিবসে জাককানইবি নির্ভয় ফাউন্ডেশনের কমিটি ঘোষিত

মো ফাহাদ বিন সাঈদ,,জাককানইবি প্রতিনিধি : ২০১৭ সালের ৫ই ডিসেম্বর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) একঝাক তরুণ শিক্ষার্থীর হাতে গড়া স্বেচ্ছাসেবী সংগঠন “নির্ভয় ফাউন্ডেশন”।প্রতিষ্ঠালগ্ন থেকে এসডিজি নিয়ে কাজ করা নির্ভয় ফাউন্ডেশনের আজ ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী।বর্তমানে ৪ টি ইউনিট ও ৩০০-এর বেশি স্বেচ্ছাসেবী নিয়ে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে সংগঠনটি।”বিশ্ব স্বেচ্ছাসেবী দিবস” ও সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী হিসেবে আলোচনা সভা, নতুন কমিটি ঘোষণা,কেক কাটা ও চড়ুইভাতির আয়োজন করে সংগঠনটি।

২০২১-২২ সেশনের জন্য সেন্ট্রাল ইউনিটহ কমিটিতে শফিক বাপ্পি(ডিরেক্টর), অমিত কুমার (প্রজেক্ট ম্যানেজার),মোঃআরিফুল ইসলাম (ট্রেজারার),ফারিয়া জান্নাত (হিউম্যান রিসোর্স ম্যানেজার),মৃত্তিকা দাশ দূর্বা(পাবলিক রিলেশন ম্যানেজার),মোঃ সাখাওয়াত হোসেন সাকিব(ইভেন্ট এন্ড লজিস্টিক ম্যানেজার) মনোনীত হয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাককানইবি প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান,প্রফেসর ড.সুজন আলী ( সিএসই বিভাগ),সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম ইমু(ব্যবস্থাপনা বিভাগ),প্রভাষক তারিকুল ইসলাম (দর্শন বিভাগ)।

নির্ভয় ফাউন্ডেশন ডিরেক্টর শফিক বাপ্পী বলেন “নির্ভয় ফাউন্ডেশন মানবতার সেবায় নিবেদিত।মানবতার আর্তনাদ শূণ্যের কোঠায় নিয়ে আসার লক্ষ্যে আজীবন কাজ করে যাবে। আমরা এমন একটি দিনের স্বপ্ন দেখি যেদিন মানবতার কান্না থাকবে না।”

নির্ভয় ফাউন্ডেশনের প্রতিষ্টাতা আরিফুল ইসলাম বলেন,”নির্ভয়ের ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে নির্ভয়ের সকল স্বেচ্ছাসেবী, উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষীদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। আশা করি এই ধারা অব্যাহত থাকবে এবং নির্ভয় তার অভীষ্ট লক্ষ্যে পৌছাতে সক্ষম হবে। “

সর্বশেষ