জবিস্থ মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে ডেনি-মোস্তাকিম

জবি প্রতিনিধিঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত মৌলভীবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ওয়াহিদুর রহমান ডেনিকে সভাপতি এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মোস্তাকিম রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সংগঠনের সাবেক সভাপতি কাকন দত্ত ও সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল আমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছর মেয়াদে এই কমিটি দায়িত্ব পালন করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মো. সাইদুল ইসলাম এবং মো. বদরুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. হাফিজুর রহমান শান্ত, ওয়াকিব আহমেদ সৌরভ ও রাজিব হাসান রাজু। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন সাদিয়া সুলতানা এবং আরিফুল হক।

উক্ত কমিটির অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অনুপম মল্লিক আদিত্য, উপ-অর্থ সম্পাদক দুলন গৌড়, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম তানভীর, প্রচার সম্পাদক অভিষেক দাস অর্নব, প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চয়ন কৃষ্ণ দেব, সংস্কৃতি সম্পাদক সান সাহা অন্তর, ছাত্রী বিষয়ক সম্পাদক জয়া নাইডু, শিক্ষা সম্পাদক নাদিয়া সুলতানা, আপ্যায়ণ সম্পাদক নিষাদ, ক্রিড়া সম্পাদক মুরাদ চৌধুরী। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন অর্পন সিনহা, প্রশান্ত কুমার দেব ও আফসার আহমেদ।

কমিটির উপদেষ্টামন্ডলীর সভাপতি ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক তপন কুমার পালিত এবং উপদেষ্টামন্ডলীর সদস্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রাজেশ কুমার দেব ও লোকপ্রশাসন বিভাগের প্রভাষক তাহমিনা ফেরদৌস তান্নী।

উল্লেখ্য, প্রতিষ্ঠাকালীন কমিটির কার্যনির্বাহী সদস্য প্রয়াত আকবর হোসাইন খান (রাব্বী)-এর স্মৃতিচারণে তাকে মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণ পরিষদের আজীবন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

সর্বশেষ