বেনাপোলে পুলিশের অভিযানে ১৬০ বোতল ফেন্সিডিল ও পিকআপ সহ আটক -১

মোঃ আরিফুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১৬০ বোতল ফেন্সিডিল ও একটি পিকআপ গাড়ি সহ হেলাল (২৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বেনাপোল ফিলিং ষ্টেশন এলাকা থেকে রবিবার রাত সাড়ে আটটা সময় তাকে আটক করা হয়। সে বেনাপোল পৌরসভার নামাজ গ্রামের মাহাতাব মোড়লের ছেলে।আটক পিকআপ গাড়ি নাম্বার ঢাকা মেট্রো ন ২১-২৪৪১।
ডিউটি অফিসার এএসআই মুরাদ হোসেন জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান স্যারের কাছে গোপন খবর আসে একটি পিকআপ গাড়িতে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল নিয়ে বেনাপোল বাজার হয়ে যশোরের দিকে যাচ্ছে।

এমন সংবাদে ভিত্তিতে ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান স্যারের নেতৃত্বে এসআই রোকনুজজামান ও এএসআই মাসুম পারভেজ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে যশোর বেনাপোল রোডের পাশে অবস্থিত বেনাপোল ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে ফেন্সিডিল ও পিকআপ গাড়িটি আটক করেন । এ মাদক পাচারের সাথে আর কারা জড়িত আছে তাদের নাম বাহির করার জন্য আটক আসামীকে ব্যাপক জিগাসা করা হচ্ছে বলে জানান পুলিশ।
এদিকে এলাকার অনেকেই জানিয়েছেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান যোগদান করার পর থেকে একের পর এক মাদকের চালান আটক করছে। তিনি বলেন মাদক ব্যবসায়ীরা যত বড়ই শক্তিশালী হোক না কেনো তাদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ