ধামইরহাটে বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস ১৬ ই ডিসেম্বর পালিত

ধামইরহাট (নওগাঁ) থেকে স্টাফ রিপোর্টারঃ নওগাঁর ধামইরহাটে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

১৬ ই ডিসেম্বর সকাল ৭টায় টায় দলীয় অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলা সকাল সাড়ে ৯ টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিরাট বিজয় মিছিল উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে বিএনপির নেতা/ কর্মীরা।
উপজেলা বিএনপির সাবেক
সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান চৌধুরী চপল বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য মুনাজাত পরিচালনা করেন। তিনি বিদেশে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার জন্য সুযোগ সৃষ্টিতে সরকারের সু দৃষ্টি কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক ফেরদৌস খান, সাবেক সাধারণ সম্পাদক এমএ ওয়াদুদ, পৌর বিএনপির আহবায়ক মো. নুরুল ইসলাম, সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর, সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান ফেরদৌস হাসান,সহ-সাংগঠনিক সম্পাদক মোতারফ হোসেন, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজুয়ান হোসেন, সাবেক যুবদলের সাধারণ সম্পাদক আজমল হোসেন শাহান, উপজেলা মহিলা দলের আহ্বায়ক মোছা. মাজেদা বেগম, পৌর বিএনপি যুগ্ম আহ্বায়ক মোছা. সেলিনা আক্তার, পৌর মহিলা দলের আহ্বায়ক মোছা. বেলী খাতুন, শাহিনা আক্তার সহ ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত বিভিন্ন পর্যায়ের প্রায় ৩শ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত নেতা/কর্মীরা বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসার দাবী জানান।

সর্বশেষ