চুন্নু কেদারপুরের ৬নং ওয়ার্ডকে উন্নত মডেল ওয়ার্ডে রুপান্তরিত করতে চান

শরীয়তপুর প্রতিনিধি: আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার (সদস্য) পদে জনগণের মনোনীত প্রার্থী হয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, তরুন সমাজ সেবক, শিক্ষানুরাগী, গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু, জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব চুন্ন মাদবর। তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন।
তিনি এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ওয়ার্ডবাসীর কাছে সালাম পৌছে দিচ্ছেন তিনি। তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। এমনকি এর আগে তিনি জনপ্রতিনিধি না হয়েও এই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সুখ-দুঃখে পাশে থেকেছেন। সকল দূর্যোগে বিপদে আপদে পাশে থেকেছেন। আগামী ৫ বছর মেম্বার হিসেবে এই ইউনিয়নের ওয়ার্ডবাসীর পাশে থাকতে চান। এই জন্য তিনি বিজয়ী হওয়ার লক্ষে ব্যাপক গনসংযোগ করে চলছেন।

এসময় তিনি বলেন, সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমি এই ওয়ার্ডবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও থাকবো। যদি সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে আমি বিপুল ভোটে মেম্বার (সদস্য) নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। আর নির্বাচিত হলে এই ইউনিয়নের ৬নং ওয়ার্ডকে একটি উন্নত সমৃদ্ধ মডেল ওয়ার্ডে রুপান্তরিত করবো, ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন।

সর্বশেষ