আওয়ামীলীগ সবসময়ই আন্দোলন ও নির্বাচনে বিজয়ী হয় : শামীম

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এই স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু হচ্ছে মহাবিজয়ের মহানায়ক। জেল, জুলুম, নির্যাতন ও রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ ও পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা মাঝে মাঝেই হাঁক-ডাক দিচ্ছেন। তাদের মাঠ গরমের অপচেষ্টাও সফল হবে না। কারণ, আওয়ামীলীগের শিকড় অনেক গভীরে। এদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাইতো আওয়ামীলীগ সবসময়ই আন্দোলন ও নির্বাচনে বিজয়ী হয়। আপনারা (বিএনপি) যে ক্ষমতায় থাকতে দেশটাকে লুটেপুটে খেয়েছেন, ক্ষমতায় যেতে না পেরে আবার পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছেন তা এদেশের মানুষ ভোলে নাই।

শনিবার (১১ ডিসেম্বর) বেলা ১১ টায় শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথসভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক একেএম ইসমাইল হক, আইন সম্পাদক আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলার সাধারণ হাসানুজ্জামান খোকন, যুবলীগের আহ্বায়ক নাসির সরদার, যুগ্ম আহবায়ক উজ্জল মীরমালত, ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব, কলেজের আহবায়ক ইমরান খালাসী প্রমূখ।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে সব সূচকে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামীলীগ এগিয়ে যায়, আর আওয়ামীলীগ এগিয়ে গেলেই বাংলাদেশ এগিয়ে যায়। তাই আওয়ামীলীগকে শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সর্বশেষ