নৌকা প্রার্থীর সমর্থককে পিটিয়ে হত্যা

0
48

খুলনার তেরখাদা উপজেলার মধুপুরে নির্বাচনী সহিংসতায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম বাবুল শিকদার (৩৮)। তিনি আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. মহসিনের সমর্থক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্বাচনী বিরোধে শনিবার দিবাগত রাত ১২টা ১৫ মিনিটের দিকে খুলনার তেরখাদা উপজেলাধীন মধুপুর ইউনিয়নের কুলাপাটগাতি গ্রামের বাবুল শিকদারকে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের লোকজন হাতুড়িসহ ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত বাবুল শিকদারকে মুমূর্ষু অবস্থায় এলাবাসী উদ্ধার করে, খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল নেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার ভোর ৬টা ১৫ মিনিটে বাবুল শিকদার মৃত্যুবরণ করেন। বর্তমানে তার মরদেহ খুমেক হাসপাতালে রয়েছে। ঘটনার পর তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম গণমাধ্যমকে বলেন, ঘটনার পর থেকে হামলার সঙ্গে জড়িতরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

আজ তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খুলনা জেলার তেরখাদা ও রূপসা উপজেলার সাতটি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। ইউনিয়নগুলো হলো- তেরখাদা উপজেলার মধুপুর, আজগড়া, সাচিয়াদাহ, ছাগলাদাহ, তেরখাদা সদর ও বারাসাত ইউনিয়ন এবং রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়ন।

সুত্র: বাংলাদেশ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here