সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় শহরেও হওয়া উচিত : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী     

0
74

সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় শহরেও হওয়া উচিত : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী                                     

 

ঢাকা ২৭ নভেম্বর ২০২১ :

ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান।

 

আজ শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে চ্যানেল আই ও একাত্তর টেলিভিশন মুখোমুখি হয়। এতে একাত্তর টেলিভিশন চ্যাম্পিয়ন হয়।

 

ম্যান অফ দ্য ফাইনাল হন ৭১ টিভির মনিরুল মিল্লাত, ম্যান অফ দ্য টুর্নামেন্ট চ্যানেল ২৪ এর সাদমান সাকিব ও টুর্নামেন্টের ফেয়ার প্লে পায় ইনকিলাব।

 

পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাংবাদিকরা খেলাধুলার প্রতিও বেশ মনোযোগী। ঢাকা রিপোর্টার্স ইউনিটির এত বড় ফুটবল আয়োজন প্রশংসার দাবিদার। শুধু ঢাকা শহরেই নয়, সাংবাদিকদের এই ফুটবল প্রতিযোগিতা ঢাকার বাইরে বিশেষ করে বিভাগীয় শহরগুলোতে আয়োজন করলে এর ব্যাপকতা আরো বেড়ে যায় বলেও মনে করেন তিনি। প্রতিমন্ত্রী ভবিষ্যতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও এ ধরনের প্রতিযোগিতায় পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

ডিআরইউর ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের হেড অভ্ মার্কেটিং চৌধুরী কামরুজ্জামান, হেড অভ্ কর্পোরেট ব্র্যান্ড নূরুল আফসার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আনু নাইম সোহাগ এবং ডিআরইউর সভাপতি মোরসালিন নোমানী।

 

মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে মডেল : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

 

ঢাকা ২৭ নভেম্বর ২০২১ :

 

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেছেন, বাংলাদেশ আবারও নিজের ঠিকানায় সমহিমায় ফিরে এসেছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে। যত দিন বাংলাদেশের নেতৃত্বে আছেন শেখ হাসিনা তত দিন বাংলাদেশ পথ হারাবে না। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে মডেল। তিনি বলেন, প্রধানমন্ত্রী চলচ্চিত্র শিল্পীদের জন্য কল্যাণ ট্রাস্ট করেছেন, সেখানে টেলিভিশন শিল্পীদেরও অন্তর্ভুক্ত করা হয়েছে। আমাদের অভিনয় শিল্পীরা তাদের অভিনয়ের মাধ্যমে অস্কারসহ বিশ্ব অঙ্গনে তাদের অবস্থান তৈরি করবে।

 

আজ বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালায় অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র বিনির্মাণে অভিনয় শিল্পীদের অনেক বড় ভূমিকা রয়েছে। সবাই যার যার কাজ সঠিকভাবে সম্পন্ন করলে আমাদের আর পিছনে ফিরে যেতে হবে না।

 

শহিদুজ্জামান সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ও নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশিদ ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here