Friday, January 28, 2022
Homeরাজনীতিকুলিয়ারচরে পোষ্টারছেরা নিয়ে দ্বন্দ্ব গুলির খোসা উদ্ধার

কুলিয়ারচরে পোষ্টারছেরা নিয়ে দ্বন্দ্ব গুলির খোসা উদ্ধার

এম আর ওয়াসি কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্বতন্ত্র প্রার্থিীর নির্বাচনী পোষ্টার ছিরায় বাধা দেত্তয়ায় ভোরের কাগজ প্রতিনিধি কে লক্ষ্য করে গুলির অভিযোগ নৌকার সমর্থকদের বিরুদ্ধে।বিক্ষুদ্ধ জনতা দুই জন কে আটক করে গণপিটুনি তাদের ব্যবহৃত ২টি মোরসাইকেল আটকিয়ে একটিতে আগুণ অন্যটি ভাংচুর। ৩ রাউন্ডতাজা গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার।

মোঃফজলুর রহমান ভৈরব রিপোর্টার।

কিশোরগঞ্জের কুলিয়ারচরে রাত আনুমানিক ১০টার দিকে ওসমানপুর ইউনিয়নের ওসমানপুর এলাকায় স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার নির্বাচনি পোষ্টার ছিরায় বাধা দেত্তয়ায় ভোরের কাগজের প্রতিনিধি আলি হায়দার কে লক্ষ্য করে সর্টগানের গুলির অভিযোগ নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এই সময় বিক্ষুদ্ধ জনতা তাদের ধাত্তয়া করে দুই জন কে আটক করে গণপিটুনি দেয় গণ পিটুনি খেয়ে তারা ২টি মোটর সাইকেল৩ রাউন্ড তাজা গুলি ফেলে পালিয়ে যায়। এই সময় জনতা মোটর সাইকেল দুটির একটি ভাংচুর করে অপরটিতে আগুণন দিলে এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলে।পরে খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে ৩ রাউন্ড তাজা গুলি ২টি গুলির খোসা এবং মোটর সাইকেল দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায় এই ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ গোলাম মস্তোফা।

জানাযায় রাত আনুমানিক দশটার দিকে একটি সাদা মাইক্রোবাসে করে কতিপয় লোক ওসমানপুর এলাকায় স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার পোষ্টার ছিরতে থাকে এই সময় ওই খানে থাকা দুই সাংবাদিক পোষ্টার ছিরার কারণ জানতে চাইলে আরোহীরা কোন উত্তর না দিয়ে চলে আসে বখরারচর মোড়ে সাংবাদিকরা তাদের পিছন নিয়ে বখরারচর বাজারে এসে তাদের পরিচয় জানতে চাইলে তাদের সাথে আরোহীদের বাগবিতন্ডা হয়  বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা কে অবহিত করার পরপরই  পিছন থেকে  দুই মোটর সাইকেল আরোহী এসে সর্টগানের গুলিবর্ষণ করতে থাকে এই সময় এলাকাবাসী তাদের ধাত্তয়া করে। মাইক্রোবাস পালিয়ে গেলেত্ত  দুই মোটর সাইকেল আরোহী কে আটক করে গণ পিটুনি দেয় এলাকাবাসী। পিটুনি খেয়ে তারা মোটর সাইল দুটি ও তাজা গুলি  ফেলে পালিয়ে যায় মাইক্রোবাস ও মোটর সাইকেল আরোহিরী নৌকারা সমর্থক বলে এলাকাবাসীর অভিযোগ।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মস্তোফা বলেন গতকাল রাত আনুমানিক ১০টার দিকে ওসমানপুর এলাকায় একটি মাইক্রোবাসে করে কতিপয় বহিরাগত স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছিরতে থাকে এই সময় ওই সময় ওই এলাকায় অবস্থান রত দুই জন সাংবাদিক কারণ জানতে চাউলে তারা মাইক্রো নিয়ে শহরের ভিতরে বখরারচর চলে আসে সাংবাদিকরা তাদের পিছু নিয়ে বখরার চর আসলে মাউক্রোয়ারোহীদের সাথে কথা-কাটাকাটি হয়।এই সময় পিছন দিক থেকে দুই মোটরসাইকেল আরোহী এসে পরপর কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুরে।গুলির আত্তয়াজ পেয়ে এলাকাবাসী এগিয়ে আসলে মাইবাসে আরোহী রা কেটে পরে কিন্তু মোটরসাইকেল আরোহীদের আটক করে গণ ধুলায় দেয় এলাকাবাসী। পরে তারা মোটরসাইকেল দুটি ৩ রাউন্ড তাজাগুলি ও দুটি গুলির খোসা ফেলে পালিয়ে যায়। পরে জনতা একটি সাইকেল ভাংচুর করে অপরটিতে আগুনদেয়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ফেলে যাত্তয়া মোটরসাইকেল গুলি ও খোসা উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments